‘বিক্রয়ে’ বিজ্ঞাপন দিয়ে ট্যাব পেলেন ৩ জন

‘বিক্রয়ে’ বিজ্ঞাপন দিয়ে ট্যাব পেলেন ৩ জন

Image_of_Tab_winners_BG_574972740

 

বাংলা নববর্ষ উপলক্ষে বিক্রয় ডট কম আয়োজিত প্রতিযোগিতায় অংশ নিয়ে তিন প্রতিযোগী সামস্যাং গ্যালাক্সি ট্যাব থ্রি পেয়েছেন।

ঘরের পুরানো দ্রব্যসামগ্রী বিক্রি করে প্রতি সপ্তাহে জিতে নিন সামস্যাং গ্যালাক্সি ট্যাব থ্রি প্রতিযোগিতা চলাকালীন বিক্রয় ডট কমে বিজ্ঞাপন দিয়ে তারা এ পুরস্কার জিতেছেন।

বিজয়ীরা হলেন, আলেয়া বেগম, মো. শফিকুল বারি এবং মো. মুশফিকুর গৌরী।

বৃহস্পতিবার বিজয়ীদের হাতে পুরস্কার হিসেবে একটি করে সামস্যাং গ্যালাক্সি ট্যাব থ্রি তুলে দেন বিক্রয় ডট কমের বিপণন কর্মকর্তা ঈশিতা শারমিন।

বিক্রয় ডট কম-এর কাছ থেকে পুরস্কার পেয়ে আনন্দিত জানিয়ে বিজয়ীদের একজন সরকারি চাকুরীজীবী মো. শফিকুল বারি বলেন, এই সাইটের শুরু থেকেই আমি বিজ্ঞাপন পোস্ট করে আসছি এবং পুরানো সোফা, খাট, ডাইনিং টেবিল, তৈজসপত্র বিক্রি করে ইতোমধ্যে অনেক লাভবান হয়েছি। এরমধ্যে এই ট্যাব পাওয়াটা ছিল একেবারেই আমার প্রত্যাশার বাইরে।

প্রতিযোগিতা সম্পর্কে ঈশিতা শারমিন জানান, বিক্রয় ডট কম নতুন বছরের শুরুতে এর বিজ্ঞাপনদাতাদের পুরস্কৃত করতে এবং অনলাইন সাইট ব্যবহারে তাদের উৎসাহ আরো বাড়িয়ে দিতে এই আয়োজন করেছে।

দেশের শীর্ষস্থানীয় অনলাইন মার্কেট ‘বিক্রয় ডট কম’  গত ২৬ মার্চ থেকে তাদের বিজ্ঞাপনদাতাদের প্রতি সপ্তাহে একটি করে সামস্যাং গ্যালাক্সি ট্যাব থ্রি জিতে নেওয়ার এ প্রতিযোগিতা শুরু করেছিল যা গত ১৫ এপ্রিল শেষ হয়।

About boshe achi

একটি উত্তর দিন