রমজানকে স্বাগত জানাতে কিউবি নিয়ে এল নতুন প্যাকেজ

পবিত্র রমজান মাস উপলক্ষ্যে কিউবি অধিক গতি ও ডাটা সম্পন্ন নতুন ইন্টারনেট প্যাকেজ ‘‘কিউবি কমেট’’ চালু করেছে যা শুধুমাত্র রমজান মাসের সীমিত সময়ের জন্যই প্রযোজ্য।
‘‘কিউবি কমেট’’ মাত্র ১০০০ (ভ্যাট সহ) টাকায় ৭৫০ কেবিপিএস গতি ও ১০ জি বি ডাটা ব্যবহারের ক্ষমতা সম্পন্ন এক দারুন অফার । একই সাথে পোর্টেবল ইউ এস বি মোডেম (সাটেল/ডংগেল) পাওয়া যাবে ১৫০০ টাকায়।
এই সীমিত সময়ের প্যাকেজ ‘‘কিউবি কমেট’’ কিউবির চলতি প্রমোশনের কারনে ১০০০ টাকা ছাড়ে পাওয়া যাচ্ছে’’- । কিউবির চীফ মার্কেটিং অফিসার, জনাব নেহাল আহমেদ বলেন, ‘‘ আমরা বুঝতে পারি যে এই রমজান মাসে মাসিক ব্যায় বৃদ্ধি পায় এবং যা কিনা ঈদ-উল-ফীতর পর্যমত্ম চলে, শুধুমাত্র ব্যায়খাতে খরচ কমিয়ে ভোক্তাদের স্বত্বি দিতেই আমরা মুল্যহ্রাস করে এবং প্রথম মাসের কোন প্রকার ইউসেজ ফী ছাড়া এই ইন্টারনেট প্যাকেজ নিয়ে এসেছি । তবে এটা সীমিত সময়ের জন্য এবং শুধু মাত্র এই মাসের জন্যই প্রযোজ্য।
১০০০ টাকায় কিউবি কমেট ব্যবহারকারিরা পাবেন অন্যান্য প্যাকেজের তুলনায় অধিক গতি এবং অধিক ডাটা ব্যবহারের সুবিধা।
সকল কিউবির স্টোর, রিটেইল পয়েন্ট, ডিস্ট্রবিউশন গুলোতেই এই প্যাকেজটি পাওয়া যাবে।, আগ্রহী গ্রাহকরা ফোনের মাধ্যমেও চট্রগ্রাম ও ঢাকার গ্রাহকরা কিউবির হট লাইন ০২৮৯৫৯৯১১ এ কল করে ওর্ডার করতে পারবেন।
বাংলাদেশের বাজারে ইন্টারনেট শিল্পে কিউবিই হলো সর্বপ্রথম ফোর জি (৪জি) টেকনোলজি বা প্রযুক্তির প্রচলনের পথিকৃৎ। সেই সঙ্গে কিউবিই এদেশে প্রথমবারের মতো সত্যিকারের ফোর জি প্রি-পে সেবা প্রবর্তন করে এবং সবার আগে সব কাস্টমার বা গ্রাহকদের জন্য মাত্র এক হাজার টাকায় মডেম বিক্রির অফার দেয়। এছাড়া বাংলাদেশে প্রথমবারের মতো কিউবিই গ্রাহকদের সামনে মাসে ৪০০ টাকার বিনিময়ে ৫১২ কেবিপিএস ইন্টারনেট ব্যবহারের সুযোগ এনে দেয় যা অতি শীঘ্র পরিনত হয় ৪০০ টাকার বিনিময়ে ১ এমবিপিএস। কিউবিই প্রথম তাদের গ্রাহকদের জন্য চলতি মূল্যেই দ্বিগুন গতির ইনটারনেট সুবিধা নিয়ে আসে। বাণিজ্যিক কার্যক্রম উদ্বোধনের দেড় বছরের মধ্যেই দেশের মোট ব্যান্ডউইডথ্ ট্রাফিকের ২০ শতাংশ কিউবির গ্রাহকরা ব্যবহার করছেন যা তাদের বৃহত্তম আইএসপি তে পরিনত করেছে। কিউবির কর্মীবাহিনী অব্যাহত চেষ্টার মাধ্যমে বাংলাদেশের গ্রাহকদের কাছে সহনীয় দামে উচ্চ গতিসম্পন্ন ইন্টারনেট সেবা পৌঁছে দিতে বদ্ধপরিকর। যাতে এদেশের সব মানুষ চাইলেই ইন্টারনেট ব্যবহারের সুযোগ পান।সব ধরনের গ্রাহকের প্রয়োজন ও পছন্দের কথা বিবেচনা করে তাঁদের জন্য কিউবি বিভিন্ন বৈচিত্র্যপূর্ণ ইন্টারনেট সেবার প্যাকেজসমূহের ডিজাইন করে থাকে।

About কমপিঊটার পাগল

একটি উত্তর দিন