এখন সহজেই কিনুন নকিয়ার স্মার্ট ফোন

গ্রাহকদের জন্য কেনাকাটায় আরও বেশি স্বাধীনতা নিয়ে এসেছে নকিয়া। নতুন এই ইনস্টা বাই অফারে এখন থেকে বিনা ইন্টারেস্ট এ নকিয়া গ্রাহকরা বাছাইকরা নকিয়া ডিভাইস কিনতে পারবেন। ইনস্টা বাই হচ্ছে নকিয়া ও স্ট্যান্ডার্ড চার্টাড ব্যাংক, সিটি ব্যাংক ও ব্যাংক এশিয়ার মধ্যে একটি বিশেষ সুবিধাজনক পেমেন্ট অপশন। এই সুবিধার আওতায় গ্রাহকরা তাদের ক্রেডিট কার্ডের মাধ্যমে নকিয়া হ্যান্ডসেট কিনলে ৬ থেকে ১২ মাস পর্যন্ত [ নির্ভর করবে কোন কার্ড তারা ব্যবহার করছেন ] ০% ইন্টারেস্ট সুবিধা উপভোগ করতে পারবেন।
নতুন সুবিধার ফলে গ্রাহকরা- যারা একবারে উচ্চমুল্য পরিশোধে অসুবিধা বোধ করেন কিংবা অন্য যে কোন কারণে যারা একবারে মুল্য পরিশোধ করতে চান না; তারা নকিয়ার মধ্যপর্যায়ের সেট থেকে শুরু করে সেরা স্মার্টফোন কিনতে পারবেন নিজেদের সুবিধাজনক মুল্য পরিশোধ সুবিধার মাধ্যমে। এই ব্যবস্থা গ্রাহকদের সামনে বাড়তি কোন মুল্য আরোপ ছাড়াই ৬ মাসের মধ্যে মুল্য পরিশোধ করে নকিয়া সেটের মালিক হওয়ার সুযোগ নিয়ে আসছে। নতুন ব্যবস্থা প্রচলনের মধ্যদিয়ে নকিয়া তার গ্রাহকদের সত্যিকার স্মার্টফোনের গর্বিত মালিক হওয়ার সুবর্ণ সুযোগ নিয়ে এসেছে।
এই বিশেষ সুযোগ পাওয়া যাচ্ছে ৫টি শীর্ষ নকিয়া স্টোর- গুলশান, বসুন্ধরা সিটি, ধানমন্ডি, মতিঝিল ও উত্তরায়। এই শীর্ষ নকিয়া স্টোরসমুহ ইতিমধ্যে গ্রাহকদের কাছে নকিয়া ডিভাইসের মাধ্যমে অনবদ্য অভিজ্ঞতা অর্জন, বিশেষ সুবিধাদি সম্পর্কে জানা আর নিত্যনতুন আবিষ্কার সম্পর্কে অবহিত হওয়ার বিশেষ স্থানে পরিণত হয়েছে।
দেশের অন্যতম আস্থাশীল ব্র্যান্ড হিসেবে নকিয়া দিনে দিনে গ্রাহকদের চাহিদার দিকে বিশেষ নজর দিয়ে আরও বেশি গ্রাহকবানধব হয়ে উঠছে। বাংলাদেশের সেরা ব্র্যান্ড হিসেবে নকিয়া সবসময়ই মানুষে মানুষে সংযুক্তিতে বিশ্বাস করে। আর এই বিশ্বাসই নকিয়াকে মানুষের চাহিদার প্রতি নজর রেখে তাদের প্রতিটি প্রয়োজন পুরনে এগিয়ে আসতে সহায়তা করে। ইনস্ট্যান্ট বাই হচ্ছে নকিয়াপ্রেমীদের জন্য অতিদ্রুত বাড়তি মুল্যের ভার বহন করা ছাড়াই নকিয়ার স্মার্টফোনের অধিকারী হওয়ার বিশেষ এক সুযোগ। এই অফার চলবে ২০১১ সালের ডিসেম্বরের শেষ পর্যন্ত।
নকিয়া প্রসঙ্গে
নকিয়ায় আমরা মানুষে মানুষে সংযোগস্থাপনে প্রতিস্রুতিবদ্ধ। নকিয়া সর্বশেষ প্রযুক্তির সঙ্গে বিশেষায়িত সেবা সুবিধার সমন্বয় করে মানুষকে একে অপরের কাছে রাখতে বিশেষ ভুমিকা রাখছে-যা নকিয়ায় বিশেষ মুল্যবান। প্রতিদিন বিশ্বজুড়ে ১.২ বিলিয়নেরও বেশি মানুষ একজন আরেকজনের সঙ্গে একটি নকিয়া ডিভাইসের মাধ্যমে যোগাযোগ করেন। এ’কাজে তারা মোবাইল ফোন থেকে শুরু করে অ্যাডভান্সড র্স্মাটফোন ও হাই-পারফর্মেন্স মোবাইল কম্পিউটারও ব্যবহার করেন। সম্প্রতি নকিয়া তার ডিভাইসসমুহের মাধ্যমে বিভিন্ন উদ্ভাবনী ও সৃজনশীল সুবিধা যুক্ত করেছে। এরমধ্যে উল্লেখযোগ্য মিউজিক, ম্যাপস, অ্যাপস,ইমেইল ও আরও অনেককিছু। নকিয়ার ন্যাভটেক তুলনামুলক ডিজিটাল ম্যাপিং ও নেভিগেশন সার্ভিসে নেতৃস্থানীয়। নকিয়া সিমেনস নেটওয়ার্কসের মাধ্যমে কমিউনিকেশনস নেটওয়ার্কের ক্ষেত্রে বিশ^জুড়ে ইকুইপমেন্ট, সলিউশন ও সার্ভিস প্রদান করছে।
মিডিয়ার আরও তথ্যের জন্যে :
রাহাত আহমেদ
কমিউনিকেশনস ম্যানেজার
নকিয়া ইএ লিমিটেড
ফোন : ৮৮ ০১৭১৩৩৬৩৩৪৫
www.nokia.com

About কমপিঊটার পাগল

একটি উত্তর দিন