স্টেপলেস শুধুমাত্র ট্যাবলেট পিসির জন্য ওয়েবসাইট তৈরি করেছে

টেকনোলজির দুনিয়াতে ট্যাবলেট পিসি মার্কেট ক্রমাগত গুরুত্বপূর্ণ হচ্ছে। বড় বড় কোম্পানি এ মার্কেটে আকৃষ্ট হয়ে তাদের ট্যাবলেট পিসি ছাড়ছে। তাই এ মার্কেটে প্রতিযোগিতা ক্রমাগত বাড়ছে। কোনো সন্দেহ নেই এখন পর্যন্ত অ্যাপ্‌ল জনপ্রিয়তার একটি বড় অংশ উপভোগ করেছে। কিন্তু স্যামসাং, মটোরলা, এলজি, রিম এবং তোশিবা এর মত কোম্পানি এখন অ্যাপ্‌লের জনপ্রিয়তায় ভাগ বসাতে চাইছে।
ট্যাবলেট পিসির ব্যপক চাহিদা শুধুমাত্র পিসি অথবা মোবাইল ডিভাইস প্রস্তুতকারীদেরই আকৃষ্ট করেনি বরং অন্যান্য কোম্পানি যেসব বিভিন্ন ব্যবসায়ের সাথে জড়িত তারাও এ ব্যবসায়ে অন্তর্ভুক্ত হতে আগ্রহী।
ইউএসএ-ভিক্তিক সাপ্লাই চেইন স্টোর, স্টেপলেস, শুধুমাত্র ট্যাবলেট পিসির জন্য ওয়েবসাইট তৈরি করা হয়েছে। এতে ব্যবহারকারী ট্যাবলেট পিসি সম্পর্কে যেকোনো তথ্য পাবেন। এমনকি ট্যাবলেট পিসি সম্পর্কে এতে রিভিউ এবং গবেষণা ধর্মী পরিসংখ্যান পাবেন।
যারা এতে ভিজিট করবেন তারা মটোরলা জুম, রিমের প্লেবুক, তোশিবা ট্যাবলেট, ডেল স্ট্রিক ৭ ইত্যাদি ট্যাবলেট পিসি সম্পর্কে রিভিউ পাবেন এবং এসব ট্যাবলেট পিসি স্টেপলেস এর অনলাইন স্টোরে বিক্রির জন্য পাওয়া যাবে। এর ওয়েবসাইট ঠিকানা হল- http://www.staples.com/tablets।

About কমপিঊটার পাগল

একটি উত্তর দিন