মটোরলা জুম ইউকের বাজারে ছাড়া হবে এপ্রিল মাসে

যারা অধীর আগ্রহে মটোরলা জুম ট্যাবলেট পিসির জন্য অপেক্ষা করেছিলেন তাদের জন্য সুখবর হল এই যে তাদের বহুল প্রতীক্ষিত ট্যাবলেট পিসি এ মাসের যেকোনো সময় বাজারে আসতে যাচ্ছে। মটোরলা নিশ্চিত করেছে এর বহুল প্রত্যাশিত ট্যাবলেট পিসি জুম এপ্রিলে পাওয়া যাবে।
মটোরলা জুম একই সময় তিনটি ট্যাবলেট পিসির সঙ্গে প্রতিদ্বন্দ্বিতা করতে যাচ্ছে। অন্য ট্যাবলেট পিসি গুলো হল- অ্যানড্রয়েড ৩.০ হানিকম্ব ভিক্তিক ডিভাইস, আসুস ইইই প্যাড ট্রান্সফরমার, এবং উইন্ডোজ ৭-ভিক্তিক, এসার আইকোনিয়া ডাব্লিউ৫০০। এটা মনে করা হচ্ছে এই তিনটি ট্যাবলেট পিসির মধ্যে মটোরলা জুম সবচাইতে আকর্ষণীয় হতে যাচ্ছে।
মটোরলা জুম ট্যাবলেট পিসিতে ১০.১-ইঞ্চি সাইজের হাই ডেফিনেশন প্রশস্থ স্ক্রিন আছে যা কিনা ১২৮০ x ৮০০ রেজুলেশন সাপোর্ট করে। এতে অ্যানড্রয়েড ৩.০ অপারেটিং সিস্টেম অন্তর্ভুক্ত করা হয়েছে যা কিনা বিশেষভাবে ট্যাবলেট পিসির জন্য তৈরি করা হয়েছে।
এতে ১ গিগাবাইট র‍্যাম এর সাথে ১গিগাহার্টজ সমৃদ্ধ এনভিডিয়া টেগ্রা ২ প্রসেসর আছে। এর পিছনে ৫-মেগাপিকজেল ক্যামেরা আছে এবং সামনে ২-মেগাপিকজেল ক্যামেরা আছে। ডাটা সংরক্ষণের জন্য এতে আছে ৩২ গিগাবাইট ইন্টারনাল মেমোরি। এতে মাইক্রোএসডি কার্ড সাপোর্ট এবং এইচডিএমআই আউটপুট আছে।
ইন্টারনেট সংযোগের জন্য ব্যবহারকারী এতে পাবেন ওয়াই-ফাই, ব্লুটুথ এবং ঐচ্ছিক হিসাবে আছে ৩জি ফাংশনালিটি।
ইউকে’তে ছাড়ার জন্য মটোরলা জুম ট্যাবলেট পিসি’তে ফ্ল্যাশ সংযুক্ত করা হয়েছে যা আমেরিকাতে ছাড়া ট্যাবলেট পিসিতে ছিল না। ডক কেনার জন্য ক্রেতাকে অতিরিক্ত ৩৪.৯৯ ইউরো খরচ করতে হবে।
এখন দেখার বিষয় এটা অ্যাপলের আইপ্যাডের বিক্রয় বৃদ্ধির উপর কোনো প্রভাব ফেলতে পারে কিনা।

About কমপিঊটার পাগল

একটি উত্তর দিন