নোয়াখালী ওয়েব এ নিয়োগের জন্য দরখাস্ত আহবান

বৃহত্তর নোয়াখালী কমিউনিটির পত্রিকা নোয়াখালী ওয়েব ১ জুলাই ২০১০ ৬ষ্ঠ বর্ষে পদার্পন করবে । ৬ষ্ঠ প্রতিষ্ঠাবার্ষিকীতে পত্রিকাটির নিয়মিত সাপ্তাহিক প্রকাশনা ‘নোয়াখালী ওয়েব সাপ্তাহিকী’র সূচনা সংখ্যা প্রকাশিত হবে। অনলাইন এর পাশাপাশি দেশে বিদেশে বৃহত্তর নোয়াখালী কমিউনিটির সকল মানুষ যাতে নিজ এলাকার খবরাখবর নিয়মিতভাবে পেতে পারেন সেজন্য অত্যাধুনিক একটি সাপ্তাহিক প্রকাশের উদ্যোগ গ্রহণ করেছে ‘নোয়াখালী ওয়েব’। অনলাইন এবং ম্যাগাজিন দু’টি আলাদা মাধ্যম হলেও পত্রিকাটির ব্যবস্থাপনা হবে একই। ফলে একটি শক্তিশালী ব্যবস্থাপনার মাধ্যমে অনলাইন এবং ম্যাগাজিনে পাঠকদের জন্য যুগোপযোগী সংবাদ সেবা নিশ্চিত করার লক্ষ্যে নিম্নোক্ত পদে দরখাস্ত আহবান করা হল:-

১। পদের নাম : জেলা প্রতিনিধি, শিক্ষাগত যোগ্যতা ন্যুনতম এইচ.এস.সি, সাংবাদিকতায় ন্যুনতম ৩ বছরের বাস্তব অভিজ্ঞতা থাকতে হবে, কম্পিউটার ও ইন্টারনেট ব্যবহারে দক্ষ হতে হবে। কর্মস্থল নোয়াখালী, ফেনী এবং লক্ষ্মীপুর, পদের সংখ্যা-৩, প্রার্থীকে স্ব স্ব ক্ষেত্রে নোয়াখালী, ফেনী এবং লক্ষ্মীপুরের অধিবাসী হতে হবে এবং জেলা সদরে বসবাসরত প্রার্থীরাই এ পদের জন্য অগ্রাধিকার প্রাপ্ত হবেন। নিয়োগপ্রাপ্তদের মাসিক ভাতাসহ অফিসিয়াল সকল সুযোগ সুবিধা দেয়া হবে।

২। পদের নাম : উপজেলা প্রতিনিধি, শিক্ষাগত যোগ্যতা ন্যুনতম এইচ.এস.সি, কম্পিউটার ও ইন্টারনেট ব্যবহারে দক্ষ হতে হবে। কর্মস্থল : সুবর্ণচর, বেগমগঞ্জ, কোম্পানীগঞ্জ, চাটখিল, সেনবাগ, সোনাইমুড়ী, কবিরহাট, হাতিয়া, সোনাগাজী, ফুলগাজী, দাগনভূইয়া, ছাগলনাইয়া, পরশুরাম, রামগঞ্জ, রায়পুর, রামগতি, কমলনগর, পদের সংখ্যা-১৭, প্রার্থীকে স্ব স্ব উপজেলার অধিবাসী হতে হবে এবং উপজেলা সদরে বসবাসরত প্রার্থীরাই এ পদের জন্য অগ্রাধিকার প্রাপ্ত হবেন। নিয়োগপ্রাপ্তদের মাসিক ভাতাসহ অফিসিয়াল সকল সুযোগ সুবিধা দেয়া হবে।

৩। পদের নাম : ক্যাম্পাস প্রতিনিধি, নোয়াখালী বিজ্ঞান প্রযুক্তি বিশ্ববিদ্যালয়সহ বৃহত্তর নোয়াখালীর সকল সরকারী ও বেসরকারী কলেজ এবং সমমানের মাদ্রাসা ও অন্যান্য শিক্ষা প্রতিষ্ঠান থেকে একজন করে অবৈতনিক ক্যাম্পাস প্রতিনিধি নিয়োগ করা হবে। প্রার্থীকে কম্পিউটার কম্পোজ করে ইমেইলের মাধ্যমে সংবাদ প্রেরণে সক্ষম হতে হবে।

৪। পদের নাম : বিদেশ প্রতিনিধি, বিশ্বের যেসব দেশে বৃহত্তর নোয়াখালীর উল্লেখযোগ্য সংখ্যক লোকের বসবাস রয়েছে সেসব দেশেগুলো থেকে এক বা একাধিকজন অবৈতনিক বিদেশ প্রতিনিধি নিয়োগ করা হবে। প্রার্থীকে কম্পিউটার কম্পোজ করে ইমেইলের মাধ্যমে সংবাদ প্রেরণে সক্ষম হতে হবে।

৫। পদের নাম : স্টাফ রিপোর্টার, শিক্ষাগত যোগ্যতা ন্যুনতম এইচ.এস.সি, কম্পিউটার ও ইন্টারনেট ব্যবহারে দক্ষ হতে হবে। কর্মস্থল ঢাকা ও চট্রগ্রাম, পদের সংখ্যা-৪, প্রার্থীকে যে কোন সূত্রে বৃহত্তর নোয়াখালীর অধিবাসী হতে হবে এবং স্ব স্ব ক্ষেত্রে ঢাকা ও চট্রগ্রামে বসবাসরত প্রার্থীদের অগ্রাধিকার দেয়া হবে। নিয়োগপ্রাপ্তদের মাসিক বেতনসহ অফিসিয়াল সকল সুযোগ সুবিধা দেয়া হবে।

৬। পদের নাম : কম্পিউটার অপারেটর, শিক্ষাগত যোগ্যতা ন্যুনতম এইচ.এস.সি, কম্পিউটার ও প্রিন্টিং কাজে দক্ষ হতে হবে এবং ইন্টারনেট ব্যবহারে অভিজ্ঞতা থাকতে হবে। কর্মস্থল ঢাকা, পদের সংখ্যা-১, ঢাকায় বসবাসরত প্রার্থীদের অগ্রাধিকার দেয়া হবে। নিয়োগপ্রাপ্তকে মাসিক বেতনসহ অফিসিয়াল সকল সুযোগ সুবিধা দেয়া হবে।

এডিটর@নোয়াখালীওয়েব.কম.বিডি ইমেইল ঠিকানায় আগ্রহী প্রার্থীদের ছবি ও পূর্ণাঙ্গ বায়োডাটাসহ আগামী ১৫ জুনের মধ্যে আবেদন পাঠাতে হবে। নিয়োগ সংক্রান্ত যেকোন বিস্তারিত তথ্য জানতে যোগাযোগ : ০১৮১৬৫৫৩৩৬৬ (ইকবাল হোসেন মজনু, নির্বাহী সম্পাদক)

http://www.noakhaliweb.com.bd/index.php?cmd=details_news&newsId=7069

www.noakhaliweb.com.bd

About ডিজিটাল বাংলাদেশ

একটি উত্তর দিন