এবার টাকা আয় করুন আপনার মোবাইলে

কোন পেপাল কিংবা ব্যাংক একাউন্ট লাগবে না । আপনার মোবাইল টা আছে না। এর চেয়ে বড় একাউন্ট আর কি হতে পারে। হ্যা আমি মোবাইলে এর ফ্লেক্সি কিংবা আইটপ অথবা ইজিলোড এর কথা বলছি। আপনি যদি আয় করতে চান তাহলে nese2200@yahoo.com এই ইমেলে ইমেল করুন। আমি যখন ইমেইল চেক করব তখন আপনাকে একট ইমেইল পাঠাবো। ইয়াহু ইউজার দের জন্য সেটা স্পাম এ জমা হবে। আর অন্যান্য দের কাছে সেটা ইনবক্সে জমা হবে। ভয় এর কারণ নেই এটা কোন ক্ষতিকর নয়। আপনাকে যখন একটা লিংক পাঠাবো তখন আপনি লিংকে ক্লিক করে করে দেখবেন সাইট টির উপরে লেখা জিতে নিন ফেক্সিলোড। সেখানে ক্লিক করে মোবাইল নাম্বার দিয়ে রেজিস্টার করুন। তারপর থেকে সেখান থেকে জানিয়ে দেওয়া হবে আপনাকে কি করতে হবে। ৫০ টাকা আয় হলে আপনার নিকট তা পাঠিয়ে দেবে। তবে সময় ৭২ ঘন্টা লাগতে পারে। সমস্যা হলে কমেন্ট করুন।তবে আর দেরি কেন শুরু করুন উপার্জন।

About নিশি জারা

৬ comments

  1. ভাই আসলে আপনাদের যে লিংক টা দিছি সেট তো আর আমার সাইট নয়। আমার সাইট হলে আমি আপনাদের রেজিস্ট্রেশস করে দিতাম। যঅন্যের ওয়েব সাইটের পাবলিসিটি করার আমার কোন দরকার নেই। যেহেতু আমি টাকা পাইছি সেহেতু আপনাদের বলছি। কিন্তু সাবধান আপনি একাধিক ইমেল খুলে সেটাতে ক্লিক করবেন না। না হলে কিন্তু টাকা পেতে সমস্যা হবে।আপনি একটা কম্পিউটার থেকে পাচটার অধিক ইমেইল খলে সেখানে রিকুয়েষ্ট পাঠিয়ে আবার ঐ কম্পিউটার দিয়ে ক্লিক করালে আপনার টাকা আয় হবে কিন্তু সাইট ম্যানেজার কিন্তু টাকা দিতে ঘাপলা করবে।ঐ লিংকে দেখবেন আমি চার বার পেমেন্ট পাইছি । অর্থাৎ যে কম্পিউটার দিয়ে রেজিষ্ট্রেশন করবেন সেটাদিয়ে টেল এ ফ্রেন্ড এর পাঠানো ইমেইল না চেক করাই ভালো।

  2. ভাই আসলে আপনাদের যে লিংক টা দিছি সেট তো আর আমার সাইট নয়। আমার সাইট হলে আমি আপনাদের রেজিস্ট্রেশস করে দিতাম। যঅন্যের ওয়েব সাইটের পাবলিসিটি করার আমার কোন দরকার নেই। যেহেতু আমি টাকা পাইছি সেহেতু আপনাদের বলছি। কিন্তু সাবধান আপনি একাধিক ইমেল খুলে সেটাতে ক্লিক করবেন না। না হলে কিন্তু টাকা পেতে সমস্যা হবে।আপনি একটা কম্পিউটার থেকে পাচটার অধিক ইমেইল খলে সেখানে রিকুয়েষ্ট পাঠিয়ে আবার ঐ কম্পিউটার দিয়ে ক্লিক করালে আপনার টাকা আয় হবে কিন্তু সাইট ম্যানেজার কিন্তু টাকা দিতে ঘাপলা করবে।ঐ লিংকে দেখবেন আমি চার বার পেমেন্ট পাইছি । অর্থাৎ যে কম্পিউটার দিয়ে রেজিষ্ট্রেশন করবেন সেটাদিয়ে টেল এ ফ্রেন্ড এর পাঠানো ইমেইল না চেক করাই ভালো।

একটি উত্তর দিন