ইন্টারেনেট টাকা আয় করুন সহেজই

আপনার যদি পেপাল একাউন্ট থাকে তাহলে খুব সহজেই অ্যাডভারটাইজ পড়ার মাধ্যমে আয় করুন ডলার। শুধু ভিজিট করুন http://www.hits4pay.com/members/index.cgi?mahadi2200 সাইটে এবং সাইন আপ করুন। সাইন আপ করলেই আপনি পাবেন ১০ ডলার বোনাস। তার দুই দিন পর আপনার একাউন্ট অ্যাপরুভ হবে এবং আপনি আয় করতে থকবেন ডলার। আপনি ভাবছেন আমার পে পাল নেই। তো কি হয়েছে পেপাল রেজিস্টার করুন। হয়তো বলবেন বংলাদেশে তো তা সাপোর্ট কবে না। সমস্যা নেই ভুয়া ঠিকানায় পেপাল করুন। তাতে বলবেন যে টাকা পাবো কোথা থেকে। ইন্টারনেটে পেপাল দিয়ে মার্কেট করুন। মোবাইলে ফ্লেক্সি করুন। সবই করা যায়। আর ক্্রেডিট কার্ড থাকলে তো কথাই নেই ট্রান্সফার করুন।

About নিশি জারা

৭ comments

  1. আমার পক্ষে যতটুকু সহজ করে বলার আমি বলেছি। এখন একটু কষ্ট করে আপনাকে বুঝতে হবে। ভা না হলে সাইট টা তে ভিজিট করুন। কোন সমস্যা হলে কমেন্ট করুন।

  2. আমার পক্ষে যতটুকু সহজ করে বলার আমি বলেছি। এখন একটু কষ্ট করে আপনাকে বুঝতে হবে। ভা না হলে সাইট টা তে ভিজিট করুন। কোন সমস্যা হলে কমেন্ট করুন।

  3. ভাই সাইট টা তে ঢুইকা সাইন আপ করেন। তারপর আপনার মেইলে কনফার্মেশন মেসেজ যাবে। সেখান থেকে কনফার্ম করুন। তারপর ঐ সাইট আপনার নিকট দুই দিনের সময় নিবে। দুই দিন পর অ্যাপ্রুভ হবে। তার পর থেকে ওরা আপনাকে একটা লিংক দিবে প্রচার করার জন্য। সেটা প্রচার করবেন। আপনার ২৫ ডলার আয় হলে তখন আপনার পে পাল এর সাথে একাউন্ট লিংক করবেন। বুঝলেন। এর পরও যদি না বুঝেন তাহলে বলবেন ে কোন যায়গায় বুঝলেন না। OK

  4. ভাই সাইট টা তে ঢুইকা সাইন আপ করেন। তারপর আপনার মেইলে কনফার্মেশন মেসেজ যাবে। সেখান থেকে কনফার্ম করুন। তারপর ঐ সাইট আপনার নিকট দুই দিনের সময় নিবে। দুই দিন পর অ্যাপ্রুভ হবে। তার পর থেকে ওরা আপনাকে একটা লিংক দিবে প্রচার করার জন্য। সেটা প্রচার করবেন। আপনার ২৫ ডলার আয় হলে তখন আপনার পে পাল এর সাথে একাউন্ট লিংক করবেন। বুঝলেন। এর পরও যদি না বুঝেন তাহলে বলবেন ে কোন যায়গায় বুঝলেন না। OK

  5. ডাটা এন্ট্রি করে কি টাকা আয় করা যায়? ডাটা এন্ট্রি করার কোন সাইট থাকলে তার বিবরণ ও টাকা উত্তোলনের পদ্ধতি জানালে উপকৃত হব।

  6. ডাটা এন্ট্রি করে কি টাকা আয় করা যায়? ডাটা এন্ট্রি করার কোন সাইট থাকলে তার বিবরণ ও টাকা উত্তোলনের পদ্ধতি জানালে উপকৃত হব।

একটি উত্তর দিন