<strong>ক্যামেরুন ডিয়াজের জন্য টুইটার নিষিদ্ধ :( </strong>

ক্যামেরুন ডিয়াজের জন্য টুইটার নিষিদ্ধ :(


সম্প্রতি ক্যামেরুন ডিয়াজ এবং মাইক মেয়ার্সের মতো হলিউডি শীর্ষ তারকার প্রতি সোশ্যাল নেটওয়ার্কিং সাইট টুইটার ব্যবহার করার বিষয়ে নিষেধাজ্ঞা জারি করা হয়েছে। জানা গেছে, হলিউডের স্টুডিও মালিকরা এই নিষেধাজ্ঞা জারী করেছেন। উল্লেখ্য, আদতে এইসব স্টুডিও মালিকরাই হলিউডি সিনেমা ব্যবসার নিয়ন্তা। খবর সান অনলাইনের।

সান জানিয়েছে, হলিউডের স্টুডিও মালিকরা আশঙ্কা করছেন, টুইটার-আসক্ত অভিনেতা-অভিনেত্রীরা নিজের অজান্তেই নির্মাণাধীন সিনেমার অনেক গোপন ও স্পর্শকাতর তথ্য প্রকাশ করে দিতে পারেন। এর ফলে বিরাট অঙ্কের গচ্চা গুনতে হতে পারে সিনেমা ব্যবসায়ীদের।

সান পত্রিকাটির বরাতে আরো জানা গেছে, স্টুডিও মালিকরা সোশ্যাল নেটওয়ার্কিং সাইটগুলোর মধ্যে বিশেষ করে টুইটারকেই ভয় পাচ্ছেন বেশী।

উল্লেখ্য, অন্যান্য সাইটগুলোর চাইতে এই সোশ্যাল নেটওয়ার্কিং সাইটটিতেই শো-বিজ তারকারা সংখ্যায় বেশী এবং অন্যতম এই তারকা আকর্ষণের কারণেই সম্ভবত বিশ্বব্যাপী টুইটারের প্রায় দুইশ’ কোটি ব্যবহারকারী রয়েছেন।

জানা গেছে, স্টুডিও কর্তৃপক্ষ এখন অভিনেতা-অভিনেত্রীদের সঙ্গে চুক্তি সম্পাদনের ক্ষেত্রে নতুন এক শর্ত জুড়ে দিচ্ছেন, যাতে তারা টুইটার বা এর সমগোত্রীয় সাইটগুলো ব্যবহার না করেন।

স্টুডিও মালিকদের এই পদক্ষেপ নেয়ার ফলে প্রথমেই যে দুজন তারকা ‘আক্রান্ত’ হলেন, তারা হচ্ছেন ক্যামেরুন ডিয়াজ এবং মাইক মেয়ার্স। এই দু’জন আগামীতে একটি সম্ভাব্য হিট মুভিতে কাজ করতে যাচ্ছেন। জানা গেছে, ম্যুভিটি নির্মিত হচ্ছে হিট অ্যানিমেটেড সিনেমা শ্রেক-এর সিক্যুয়েল হিসেবে। নির্মাতা প্রতিষ্ঠান ড্রিমওয়ার্কস স্টুডিও।

তথ্যসূত্রঃ
http://tech.bdnews24.com/starsTech.php?showstartechid=14

About ইউনুস খান