জিপি (GP) কে ৭ টা বাশ!!!

আমি দুইটা নম্বর ইউজ করি। একটি ডিজুস ও অন্যটি সিটিসেল। আমার দরকারী সব কল সিটিসেলে করি। আর এফএনএফ নম্বর এর জন্য ডিজুসটা ইউজ করি। কিন্তু জিপির নতুন ধান্ধামীতে আমার প্রথম প্রদক্ষেপ হচ্ছেঃ

কারনঃ
১। বাসার সবার জন্য সিটিসেল এর ব্যবস্থা করা। তাহলে আমি সিটিসেল থেকে সিটিসেলে এ কল দিতে পারবো ২৫ পয়সা এবং অন্য সকল সিটিসেলে।

২। অনেক দিনের ইচ্ছে ডিজুস সিম পরিবর্তন করার। এবার তা আরো সহজ হলো। এফএনএফ নম্বর চলে যাবে সিটিসেলে। আর জিপি যাবে আলমিরার বাক্সে।

৩। জিপি সবাইকে একটা সুবিধা দিচ্ছে ৫ টাকায় প্রতিদিন ১০০ এসএমএস। কোন কোন সিমের জন্য প্রযোজ্য তা কাল সকালে দেখে নিবো। সো তাদের ১০০ এসএমএস দিয়ে আমার পুরানো নম্বরের বন্ধুদের জানিয়ে দিবো নতুন নম্বরটি।

৪। জিপি বেশ কিছু দিন পর পর ফ্রী অফার করে। ১০ টাকা রিচার্জে ৫০ টাকা করে দুবারে ১০০ টাকা ফ্রি। সো এই সুযোগটা নিতে ডিজুসকে ঘুম পাড়িয়ে দিবো। আর আমাকে বাশ দেয়ার প্রতিশোধ তুলে নিব। ৫ টাকা বেশি খাইছো। এইবার তোমার ৮০ টাকা খাবো। বাকি ২০ আমার সিমেই থেকে যাবে।

৫। আমার হাতে এখন অনেক সুযোগ। বিলিংক, টেলিটক, ওয়ারিদ এই তিনটির যেকোন একটিতে সুইচ করার। হায়রে গ্রামীন। ৫ বছর পর আজকে এই সিমটা বন্ধ করা নিয়ে ভাবতে হচ্ছে।

৬। গ্রামীনের নতুন গ্রাহকদের বাশ শুভেচ্ছা। যেকোনো সময় বাশ খেতে পারেন।

৭। গ্রামীন আবার কলরেট কমালে আমার ০১৭১৭ বা ০১৭১১ এই দুসিমের যেকোনো একটিতে ফিরেও আসতে পারি। তবে দেখা যাক।

গ্রামীনকে ৭ টা বাশ। চন্দ্রবিন্দু দেই নাই। কারন দিতে ইচ্ছা করতেছে না। পরে দিমু নে।

সবাই ভালো থাকুন। গ্রামীনের ডিজিটাল বাশের অপেক্ষায় থাকুন। গুড নাইট।

About রনি৪৪৬

একটি উত্তর দিন