২০১২ সালের চমক। না দেখলে আপনিই দায়ী।

২০১২ সালের চমক। না দেখলে আপনিই দায়ী।

আজ এই বিশেষ দিনে যে আকর্ষনটা আপনাদের রোমাঞ্চিত করবে তা হলো প্রতিটি সফটওয়্যার লেটেষ্ট ভার্ষন অর্থাৎ ২০১২ সালের।আশা করছি আপনাদের ভালো লাগবে।টিউনটি করার আগে ক্ষমা চেয়ে নিচ্ছি এই জন্য যে কিছু সফটওয়্যার আমার বোঝার বাহিরে।এর কর্মকান্ড কি তা বুঝতে পারিনি এবং বোঝার যে চেষ্টা করবো সে সময়টুকু আমার হাতে ছিলো না।আপনাদের বোঝার সুবিধার্থে সফটওয়্যারগুলির লিঙ্ক দেয়া হলো। আপনি যদি কোন বিশেষ সফটওয়্যারের প্রতি আগ্রহী হন তবে দয়া করে নিজে সেই সাইটটি ভিজিট করে বিস্তারীত জেনে নিবেন যা আমি জানাতে পারিনি।তাহলে শুরু করা যাক ২০১২ সালের প্রথম টিউন এবং প্রথম বিনিময়।

ASHAMPO OFFICE 2012 (portable)

এই পোর্টেবল সফটওয়্যারটির ভিতরে আপনি পাবেন টেক্সট মেকার যা সরাসরি মাইক্রোসফট অফিস ওয়ার্ড সাপোর্ট করে।এছাড়াও পাবেন প্ল্যান মেকার এবং প্রেজেন্টেশন।আপনি যদি ভারি ভারি অফিস গুলো ব্যবহারে অভ্যস্ত না হয়ে থাকেন তবে এই সফটওয়্যারটি ব্যবহার করে দেখতে পারেন হয়তো কাজে লাগবে।আরো বিস্তারীত জানতে এখানে ক্লিক করে ঘুরে আসুন অফিসিয়াল সাইট থেকে হয়তো আপনার তৃষ্ণা মিটতেও পারে।

আপনি যদি ডাউনলোডে আগ্রহী হয়ে থাকেন তবে ডাউনলোড করতে পারেন ১১৯ মেগাবাইটের এই সুন্দর সফটওয়্যারটি।

ডাউনলোড করতে ক্লিক করুন

পোর্টেবল ভার্সন তাই অন্যকিছুতে বিরক্ত নেই আপনার।

TEXT MAKER

 

PLAN MAKERT

 

PRESENTATION

 

নিরাশ না হয়ে ব্যবহার করুন।কে জানে ভালো লাগতেও পারে।

ASHAMPOO  BURNING STUDIO 2012

ashampoo burning studio নিয়ে আগেও টিউন করেছি।আজ দিচ্ছি আপডেট ভার্সন।যারা সহজে মাত্র কয়েক ক্লিকে সিডি বার্ণ করতে ইচ্ছুক তারা এই সফটওয়্যারটি দেখতে পারেন।nero শ্রেষ্ঠ কিন্তু সাইজের কারনে অনেকেই পিছুপা হন।তাই বলে তো আর কাজ থামিয়ে রাখা যাবে না। যারা বিভিন্ন কারনে সিডি তৈরী করতে ইচ্ছুক তারা এই সফট ওয়্যারটি ব্যাবহার করে দেখতে পারেন।জেনে থাকলেন।বুঝলেনও সবকিছু।এরপর আপনার সিদ্ধান্ত যদি হয় ডাউনলোড করার তবে ডাউনলোড করতে পারেন মাত্র ৫৬ মেগাবাইটের এই সফটওয়্যারটি।

ডাউনলোড করতে ক্লিক করুন

ডাউনলোড শেষ হতে আশা করি বেশী সময় লাগবে না।ইন্সটল শুরু করুন।এটি ইন্সটল শুরু হবে জার্মানীর ভাষায়।মাত্র ২/৩ টা ক্লিক করুন ইন্সটল হয়ে যাবে।মাঝ পথে সিরিয়াল চাইবে আমি সঙ্গে দিয়ে দিয়েছি আপনি কষ্ট করে কপি করে পেষ্ট করুন।সফটওয়্যারটি ডেস্কটপে থাকা আইকোনে ক্লিক করুন।নীচের ছবির মত খুলবে।খুলবে কিন্তু জার্মান ভাষায়।ভয় পাবেন না।নীচে আমি স্ক্রীনশটের মাধ্যমে দেখিয়ে দিচ্ছি কিভাবে ইংলিশ করবেন।

einstellungen লেখাতে ক্লিক করলে sprachen লেখা দেখতে পাবেন।সেই sprachen লেখাতে ক্লিক করলে ছবির মত ঘর খুলবে।english সিলেক্ট করে ওকে করে বেরিয়ে আসুন।সফটওয়্যারটি বন্ধ করে পুনরায় আইকোনে চাপ দিয়ে নতুন করে খুলুন।দেখবেন ভাষা পরিবর্তন হয়ে গেছে।ও হ্যাঁ ফুল ভার্সন চেক করতে ভুলবেন না।

আসুন বিনা পয়সায় একটা স্ক্রীণশট দেখি

ভালো লাগলে ডাউনলোড করুন আর না লাগলে নীচের দিকে অগ্রসর হোন।হয়তো নীচে পাবেন আপনার প্রত্যাশীত সফটওয়্যারটি।

VARI CAD 2012 (for mechanical engineering)

দূর্লভ এই সফটটি মেকানিক্যাল ইঞ্জিনিয়ারদের জন্য।সংগত কারনেই এ বিষয়ে কিছু লেখা আমার সাধ্যের বাইরে।যারা মেকানিক্যাল ইঞ্জিনিয়ার কিংবা এ বিষয়ে পড়াশুনা করছেন তারা হয়তো বুঝবেন এই সফটটির মর্মাথ্য।আরো বিস্তারীত জানার জন্য এখানে ক্লিক করে জেনে নিন বিস্তারিত।

সফটটির কর্মকান্ড দেখে চোখ জূড়ালে কি হবে এটি ব্যবহার আমাদের মত সাধারনের কাজ নয়।আপনি যদি সফটটির গুংরাহী হয়ে থাকেন তবে ডাউনলোড করুন মাত্র ১৩৫ মেগাবাইটের এই সফটওয়্যারটি।

ডাউনলোড করতে ক্লিক করুন

ডাউনলোড শেষে যখন ইন্সটল করবেন এবং যখন সিরিয়াল কী’ চাইবে তখন নীচের ছবির মত কী’জেন খুলুন এবং কপি/পেষ্ট করুন

এটি উইন্ডোজ এবং লিনাক্স দু’টোতেই চলবে।উপভোগ করুন।

BRICSCAD V12

আজ দেখছি শুধু cad এরই কারবার।কারবার যাই হোক সফটগুলো তো দরকারি এটা অস্বীকার করবেন কি করে? 2D এবং 3D প্রজেক্ট তৈরীতে এর জুড়ি নেই।বিস্তারিত জানতে এখানে ক্লিক করুন এবং আরো বিস্তারীত ভালোভাবে জানতে এখানেক্লিক করুন।সবকিছু তো জানলেন।এবার যদি আপনি মনে করেন যে ডাউনলোড করা দরকার তবে খুশী মনে নামাতে পারেন ১২৫ মেগাবাইটের এই সফটওয়্যারটি।

ডাউনলোড করতে ক্লিক করুন

নামানো শেষ হয়ে থাকলে ইন্সটল করুন।সঙ্গে সিরিয়াল কী’দেয়া আছে তা দিয়ে ফুল ভার্সন করে নিন।ফুল ভার্সন হলো কি না পরীক্ষা করুন।

এবার আসুন ২/১ টা ছবি দেখি।মজার ব্যাপার হচ্ছে বিভিন্ন সাইটে সফটওয়্যারটি সমন্ধে জানতে খুঁজতে গিয়ে দেখি একটা সাইট হ্যাক হয়ে আছে।মরক্কোর ডঃ তৌফিক নামে কেউ একজন সাইটটি হ্যাক করেছেন

এডমিনের জন্য খারাপ লাগলো।কি আর করা?আসুন ছবি দেখি।

উপভোগ করুন সফটওয়্যারের কার্যক্ষমতা এবং সৃষ্টি করুন যা অন্যকে অবাক করবে।

PASSWORD RECOVERY BUNDLE 2012

সবার জন্য প্রয়োজনিয় একটি সফটওয়্যার।আপনার কম্পিউটারে তো কত কিছুই ব্যবহার করেন পাসওয়ার্ড দিয়্।সব পাসওয়ার্ড কি মনে রেখেছেন আপনি?এই সফটওয়্যারটি আপনার সে সমস্যা সমাধানে এগিয়ে এসেছে।আর চিন্তা করতে হবে না আপনাকে।পুরাতন কোন ইমেইল পাসওয়ার্ড ভুলে গেছেন?আপনার উইন্ডোজ পাসওয়ার্ড ভুলে গেছেন? ইন্সটল করা সফটওয়্যারের সিরিয়াল ভুলে গেছেন?কোন পিডিএফ ফাইল পাসওয়ার্ড প্রটেক্টেড করেছেন কিন্তু পরে তা ভুলে গেছেন?আসুন দেখি আরো কি কির পাসওয়ার্ড উদ্ধার করা যায়।

এগুলো সামান্য কিছু।আরো অনেক কিছুর পাসওয়ার্ড উদ্ধার করতে পারবেন যেমন PST Password Recovery,PDF Password Recover,Office Password Recover,MS Access Password Recover,RAR Password Recovery,ZIP Password Recovery,Browser Password Recovery,FTP Password Recovery,Dialup Password Recovery,Recover Lost CD key ইত্যাদি

দুঃখ প্রকাশ করছি ২০১১ ভার্সনের দু’টো ছবি ব্যবহার করতে হয়েছে বলে।ছবিগুলো দরকারি ছিলো তাই টিউনে সংযোজিত করেছি।আরো বিস্তারীত জানতে এখানে ক্লিক করে ঘুরে আসুন এদের অফিসিয়াল সাইট থেকে।

এত কিছু জানার পর ডাউনলোডে আপনারা যে সবাই উৎসুক হয়েছেন সে ব্যাপারে সন্দেহের কোন অবকাশ নেই।আপনাদের আর অপেক্ষা করতে হবে না ডাউনলোড শুরু করুন মাত্র ৩৩ মেগাবাইটের এই সফটওয়্যারটি।

ডাউনলোড করতে ক্লিক করুন

ডাউনলোড শেষ হলে ইন্সটল করুন।সিরিয়াল কী’ চাইলে কী’জেন খুলে সিরিয়াল নিয়ে কপি/পেষ্ট করুন।পেয়ে যাবেন ফুলভার্সন।

দয়া করে সফটঅয়্যারটি কোন অসৎ কাজে ব্যবহার করবেন না।মনে রাখবেন কারো ক্ষতি করা প্রযুক্তি প্রেমিদের অংশ নয়।

RAXCO PERFECT DISK 12.5

আপনার কম্পিউটারের সুরক্ষায় ব্যবহার করে দেখতে পারেন এই সফটওয়্যারটি। হার্ডডিস্ক ডিফ্রাগমেন্টস,কুকি,অবাঞ্চিত ফাইল ইত্যাদিকে সরিয়ে আপনার কম্পিটারকে করে রাখবে চির যৌবনা।আছে অনেক কিছু এত কিছু লিখতে গেলে একটা সফটওয়্যারেই একটা টিউন হয়ে যাবে।সে তো ভালো নিজেই এখানে ক্লিক করে ঘুরে আসুন হোম পেজ থেকে।

জানলেন তো সবকিছু।এরপর যারা কম্পিউটারের সুরক্ষায় এই সফটওয়্যারটি ব্যবহার করতে চান তবে ডাউনলোড করতে পারেন ৪২ মেগাবাইটের এই সিফটওয়্যারটি।

ডাউনলোড করতে ক্লিক করুন

ডাউনলোড শেষ হলে সিরিয়াল কী’ দিয়ে ফুল ভার্সন করে নিন এবং আপনার কম্পিউটারকে রাখুন চির যৌবনা।

MOVIE LABEL 2012

না এভাবে আপনার পছন্দের মুভিগুলো নিয়ে আর সমস্যায় পরতে হবে না।সুন্দর করে সাজিয়ে রাখুন এই সফটওয়্যারটি দিয়ে।

লিখে রাখুন পছন্দের মুভিগুলোর আদ্যোপান্ত যা আপনাকে পরবর্তীতে জানতে সাহায্য করবে।

আরো বিস্তারীত জানতে এখানে ক্লিক করে দেখতে পারেন সফটওয়্যারটি আপনার প্রয়োজন কি না। আর হ্যাঁ মনে রাখবেন আপনার ভার্সন প্রফেশনাল। জানলেন তো সবকিছু আর জানাটা যদি পছদে রুপ নেয় তবে তা বাস্তবায়নে রুপ দিতে ডাউনলোড করতে পারেন মাত্র ২৮ মেগাবাইটের এই সফটওয়্যারটি।

ডাউনলোড করতে ক্লিক করুন

কাহিনী আর কিছুই নেই শুধু ইন্সটল করার পর ক্র্যাক ফাইলটি C DRIVE >>> ALL PROGRAMS >>> MOVIE LABEL 2012 র ফোল্ডারে ঢুকিয়ে দিয়ে ২ বার ক্লিক করুন।পেয়ে যাবেন ফুল ভার্সন। এরপর আপনার মুভিগুলোকে সাইজ করুন।

 ASSET MANAGEMENT SOFTWARE 2012

সফটওয়্যারটির মাথা মুন্ডু কিছুই বুঝিনি।যা মনে করে ডাউনলোড করেছিলাম এটি তা নয়।তারপরেও মনে করলাম যদি কারো লাগে?সাইজও ছোট মাত্র ১৩ মেগাবাইট।আর মূল্য? ৬০০ ডলার।মাথা পুরাই আউলা।যাইহোক এখানে ক্লিক করে জেনেই নিন বিস্তারীত আর যদি মনে করেন আপনার প্রয়োজন তবে ডাউনলোড করুন।সিরিয়াল কী’ সঙ্গে দেয়া আছে এন্টারপ্রাইজ ফুল ভার্সন করার জন্য।

ডাউনলোড করতে ক্লিক করুন

আসুন দু’টি ছবি দেখি

আশা করছি সবার না হোক কারো কারো দরকারে লাগবে সফটওয়্যারটি।আর হ্যাঁ ২/১ টি কী’জেন কিংবা ক্র্যাক আপনার কম্পিউটার ভাইরাস হিসেবে ধরতে পারে।কি করবেন সিদ্ধান্ত আপ্নার।আমি প্রতিটি সফটওয়্যার এক্টিভ করেছি কোন প্রকার সমস্যা ছাড়া।

প্রতিটি Link এ Click করে 5 second Wait করেন । তারপর ডানদিকের উপরের ad skip তে click করুন।

About minasaha

একটি উত্তর দিন