হুয়াওয়ে টেকনোলজিসের ক্যাম্পাস রিক্রুটমেন্ট প্রোগ্রাম সম্পন্ন

হুয়াওয়ে টেকনোলজিসের ক্যাম্পাস রিক্রুটমেন্ট প্রোগ্রাম সম্পন্ন

Huawei Campus Recruitment 1বিশ্বের শীর্ষস্থানীয় আইসিটি সেবাদানকারী প্রতিষ্ঠান হুয়াওয়ে টেকনোলজিস (বাংলাদেশ) লিমিটেড তাদের বার্ষিক ক্যাম্পাস রিক্রুটমেন্ট প্রোগ্রাম-২০১৫ সফলভাবে সম্পন্ন করেছে।
এই প্রোগ্রামের মাধ্যমে হুয়াই বাংলাদেশের শীর্ষস্থানীয় প্রকৌশল বিশ্ববিদ্যালয়ের ১৫ জন নবীন গ্র্যাজুয়েটদের নির্বাচিত করেছে।
এই প্রোগ্রামের মূল লক্ষ্য হলো স্থানীয় প্রতিভাদের পূর্ববর্তী কোন কাজের অভিজ্ঞতা ছাড়াই হুয়াওয়ের সাথে কাজ করার সুযোগ দেওয়া। হুয়াওয়ে ২০১৫ সালের ক্যাম্পাস রিক্রুটমেন্ট প্রোগ্রামের প্রথমে নির্বাচিত প্রত্যেকটি বিশ্ববিদ্যালয়ে ক্যারিয়ার কাউন্সেলিং সেশন নেয় যা পরিচালনা করেন হুয়াওয়ে বাংলাদেশের এইচআর ডিরেক্টর তৌহিদুল হাসান। হুয়াই বিশ্বাস করে যে ক্যাম্পাস রিক্রুটমেন্ট প্রোগ্রামের মাধ্যমে বাংলাদেশের তরুণ প্রকৌশলীরা কারিগরী জ্ঞান আদান-প্রদানের সুযোগ পাবেন যা বাংলাদেশের মানুষের জীবন তথ্যপ্রযুক্তির মাধ্যমে উন্নয়নে সাহায্য করবে।
এই প্রোগ্রামের মাধ্যমে নবীন গ্রাজুয়েটরা একটি বহুমাত্রিক সাংস্কৃতিক পরিবেশে বিভিন্ন দেশের বিশেষজ্ঞদের সাথে কাজ করতে পারবেন। বাংলাদেশের তরুণ প্রতিভাদের ক্যারিয়ারের বিকাশে এটি হুয়াওয়ের সামাজিক দায়বদ্ধতার একটি অংশ।
হুয়াই বিশ্বের শীর্ষস্থানীয় বৈশ্বিক প্রযুক্তি পণ্য এবং সেবাদাতা প্রতিষ্ঠান এবং বিশ্বের ১৭০টিরও বেশী দেশে এটি পণ্য ও সেবা দিয়ে যাচ্ছে। বিশ্বের এক-তৃতীয়াংশ মানুষ হুয়াই-এর সেবার গন্ডিতে রয়েছে।
সামাজিকভাবে দায়বদ্ধ কোম্পানি হিসেবে হুয়াওয়ে বাংলাদেশে বিগত কয়েক বৎসর যাবত ক্যাম্পাস রিক্রুটমেন্ট কার্যক্রম চালিয়ে আসছে।

About Sohel Rana

একটি উত্তর দিন