হাসান মাসুদের ভুয়া ফ্যান পেজের স্বীকৃতি দিয়েছে ফেসবুক!

হাসান মাসুদের ভুয়া ফ্যান পেজের স্বীকৃতি দিয়েছে ফেসবুক!

বাংলাদেশের জনপ্রিয় অভিনেতা হাসান মাসুদের ভুয়া ফ্যান পেজকে স্বীকৃতি দিয়েছে ফেসবুক কর্তৃপক্ষ। মঙ্গলবার ফেসবুকে তাঁর ভুয়া পেজটিরই স্বীকৃতি প্রদান করে সোশ্যাল নেটওয়ার্কিং সাইটটি। ভেরিফায়েড হিসেবে পেজটির নামের পাশে নীল রঙের বৃত্তে সাদা রঙের টিক চিহ্ন দেখাচ্ছে।

কিন্তু হাসান মাসুদ আজ বুধবার দুপুরে  জানিয়েছেন, “আমার কোন ফেসবুক পেজ নেই তবে শুধুমাত্র একটি ফটোগ্রাফি পেজ আছে। ফেসবুকের দেয়া ভেরিফায়েড পেজটি নিয়ে আমি বিব্রতবোধ করছি।” তিনি আরও জানিয়েছেন, আগামী রোববার আনুষ্ঠানিকভাবে বাংলাদেশ টেলিকম নিয়ন্ত্রণ কমিশন বিটিআরসি’র কাছে এ সম্পর্কিত একটি অভিযোগ পেশ করবেন।

e5979f6514c1887179033c613e3a4b50_L

জানা গেছে, ফেসবুক এখন পর্যন্ত বাংলাদেশের ৪ জন ব্যক্তির ফেসবুক পেজকে স্বীকৃতি দিয়েছে। সর্ব প্রথম এ স্বীকৃতি পেয়েছিল প্রধানমন্ত্রী শেখ হাসিনার তথ্য ও প্রযুক্তি বিষয়ক উপদেষ্টা সজীব ওয়াজেদ জয়। এরপর পেয়েছেন কণ্ঠশিল্পী তাহসান এবং খুদে গানরাজখ্যাত কণ্ঠশিল্পী পড়শী। সব শেষে এ স্বীকৃতি মিলেছে অভিনেতা হাসান মাসুদের।

মাসুদের ফেসবুক পেজ যখন স্বীকৃতি দেয়া হয় তখন পেজটিতে ভক্তের সংখ্যা ছিল ১ লাখ ৩ হাজারের বেশি। তবে ২৪ ঘণ্টার মধ্যে এ সংখ্যা বেড়ে ১ লাখ ১৫ হাজার। পেজটি নিয়ে এই মুহূর্তে কথা বলছেন ৫৮৫৬ জন।

About বদরুদ্দোজা মাহমুদ তুহিন

একটি উত্তর দিন