স্যামসাং ফিচার ফোনে ৫০০ মিনিট ফ্রি টক টাইম অফার

স্যামসাং ফিচার ফোনে ৫০০ মিনিট ফ্রি টক টাইম অফার

samsung-pitonস্যামসাং মোবাইল বাংলাদেশ গ্রাহকদের জন্য নিয়ে এসেছে আরো একটি চমকপ্রদক অফার। এখন আগ্রহী গ্রাহকরা স্যামসাংয়ের ফিচার ফোন কিনতে পারবেন আরো সাশ্রয়ী মূল্যে। এখন স্যামসাং গুরু মিউজিক ২ এবং মেট্রো ৩১২ কিনলে গ্রাহকরা বাংলালিংক সংযোগে ৫০০ মিনিট ফ্রি টক টাইম এবং ১০০ মেগাবাইট ইন্টারনেট পাবেন।
এই অফারের আওতায় স্যামসাং গুরু মিউজিক ২ এখন পাওয়া যাবে মাত্র ১ হাজার ৭৯০ টাকায় (পূর্বমূল্য ২ হাজার ২৯০ টাকা) এবং মেট্রো ৩১২ পাওয়া যাবে ২ হাজার ৩৯০ টাকায় (পূর্বমূল্য ২ হাজার ৭৯০ টাকা)। অফারের টকটাইম তিন মাস পর্যন্ত প্রযোজ্য থাকবে।
এই নতুন অফার সম্পর্কে স্যামসাং বাংলাদেশের হেড অফ মোবাইল হাসান মেহদী বলেন, “স্যামসাং গুরু মিউজিক ২ এবং মেট্রো ৩১২ দেশজুড়ে এমন সব গ্রাহকদের জন্য নিয়ে আসা হয়েছে যাদের প্রয়োজন একটি বেসিক ফোন। গ্রাহকদের জন্য সাশ্রয়ী মূল্যে বিস্তৃত পর্যায়ে মোবাইল নিয়ে যাওয়ার জন্য আমাদের উদ্যোগে আমরা আরো প্রতিজ্ঞাবদ্ধ।”
এ সম্পর্কে বাংলালিংক ডিজিটাল কমিউনিকেশনস লিমিটেডের মার্কেটিং ডিরেক্টর সোলাইমান আলম বলেন, “এই যৌথ উদ্যোগের সর্বাত্মক সাফল্য কামনা করছি এবং আমাদের গ্রাহকদের জন্য থাকছে শুভেচ্ছা।”
স্যামসাং গুরু মিউজিক ২ এবং মেট্রো ৩১২ ফোন দুটিতে রয়েছে ২ ইঞ্চি ডিসপ্লে এবং ডুয়াল সিম সুবিধা। ফোন দুটিতে আরো আছে দীর্ঘমেয়াদী ব্যাটারি, এফএম রেডিও এবং এমপিথ্রি প্লেয়ার। মেট্রো ৩১২ এ আরো রয়েছে ভিজিএ ক্যামেরা। এই সাশ্রয়ী ফোন দুটিতে ১৬ গিগাবাইট পর্যন্ত বর্ধিত মেমোরি ব্যবহার করা যায় যেখানে প্রায় ৩ হাজার গান সংরক্ষণ করা সম্ভব। বিস্তারিত জানতে গ্রাহকরা কল করতে পারেন ০৯৬১২-৩০০-৩০০ নম্বরে অথবা ঘুরে আসতে পারেন নিকটস্থ স্যামসাং স্টোর থেকে।

About Sohel Rana

একটি উত্তর দিন