স্যামসাং গ্যালাক্সি ট্যাবে ৫ হাজার টাকা পর্যন্ত মূল্য ছাড়

স্যামসাং গ্যালাক্সি ট্যাবে ৫ হাজার টাকা পর্যন্ত মূল্য ছাড়

Tab-S 8.4স্যামসাং মোবাইল, বাংলাদেশ গ্যালাক্সি ট্যাব এস ৮.৪ এর আকর্ষণীয় প্রোমোশনাল মূল্য ঘোষণা করেছে। গ্রাহকরা এখন মাত্র ২ হাজার ৯৯২ টাকায় (মাসিক কিস্তিতে) ডিভাইসটি কিনতে পারবেন। এছাড়াও স্যামসাং ট্যাবলেটের ক্রমবর্ধমান চাহিদার কথা বিবেচনা করে, ট্যাব ৩ ভি, ট্যাব ৪ এবং ট্যাব ই -তে সর্বোচ্চ ৫ হাজার টাকা পর্যন্ত আকর্ষণীয় মূল্য ছাড়ের ঘোষণা দিয়েছে।
স্যামসাং ট্যাব এস ৮.৪ এখন মাত্র ৩৫ হাজার ৯ শত টাকায় (পূর্বমূল্য টাকা ৪৪,৯০০) পাওয়া যাচ্ছে। এখন এই ডিভাইসটি ০% ইন্টারেস্ট এ ১২ মাসের সহজ কিস্তিতে কিনতে পারবে। এই অফারের আওতায়, গ্রাহকরা মাত্র ২ হাজার ৯৯২ টাকার মাসিক কিস্তিতে ডিভাইসটি কিনতে পারবেন।
স্যামসাং ট্যাব এস ৮.৪ এর সুপার অ্যামোলেড এইচডি ডিসপ্লের মাধ্যমে গ্রাহকরা পাবেন সম্পূর্ণ আবিষ্ট দেখার অভিজ্ঞতা। ট্যাবলেটটির ডিসপ্লের গাঢ় রং এবং ডিপ কন্ট্রাস্ট গ্রাহককে দেবে শ্রেণীভুক্ত অন্যান্য ট্যাবের তুলনায় চমৎকার দেখার অভিজ্ঞতা। সুপার স্লিম (৬মিলিমিটার) এবং সুপার লাইট ডিজাইন ডিভাইসটিকে আকর্ষণীয় এবং প্রিমিয়াম লুক দিয়েছে। এছাড়াও ডিভাইসটির ফিঙ্গার প্রিন্ট স্ক্যানার এবং মাল্টি ইউজার মোড সুবিধাগুলো ডিভাইসটিকে নিরাপত্তার ক্ষেত্রে অপ্রতিদ্বন্দ্বি করে তুলেছে।

About Sohel Rana

একটি উত্তর দিন