স্যামসাং গ্যালাক্সি ট্যাব ১০.১ এন নিয়ে  স্যামসাং

স্যামসাং গ্যালাক্সি ট্যাব ১০.১ এন নিয়ে স্যামসাং

বিশ্বব্যাপী একাধিক দেশে চলছে অ্যাপল বনাম স্যামসাং-এর এই পেটেন্ট যুদ্ধ। নেদারল্যান্ডে এক পেটেন্ট মামলায় স্যামসাং এর পক্ষে রায় দিয়েছিলো ডাচ আদালত। এর আগে ২০১১ সালের ডিসেম্বরে স্যামসাং ট্যাবলেট ১০.১এন নিয়ে অ্যাপল এর মামলায় স্যামসাং-এর পক্ষে রায় দেয় জার্মান আদালত।

চলুন দেখে নিই স্যামসাং গ্যালাক্সি ট্যাব ১০.১ এর কিছু ফটো-

 

স‌্যামসাং গ্যালাক্সি ট্যাব ১০.১ (ফটো ফিচার)স্যামসাং গ্যালাক্সি ট্যাব ১০.১ তে প্রায় ডাব্লিউএক্সজিএ ডিসপ্লে ব্যবহার করা হয়েছে যা ১২৮০x৮০০ রেজুলেশন সাপোর্ট করে। এর ডিসপ্লে রেজুলেশন আইপ্যাড ২ এর ১০২৪x৭৬৮ রেজুলেশনের থেকে অনেক গুনে ভাল।

 

স্যামসাং গ্যালাক্সি ট্যাব ১০.১ (ফটো ফিচার) গ্যালাক্সি ট্যাব ১০.১ এর পিছনে রয়েছে ৩-মেগাপিকজেল ক্যামেরা। যেটি ব্যবহারকারীকে ছবি তুলতে এবং হাই ডেফিনেশন ভিডিও রেকর্ড করতে সাহায্য করবে। এর সামনে আছে ২ মেগাপিকজেল ক্যামেরা যা ব্যবহারকারীকে ভিডিও কল করতে সাহায্য করবে।

 

স্যামসাং গ্যালাক্সি ট্যাব ১০.১ (ফটো ফিচার) ট্যাবটি খুবই পাতলা। ব্যবহারকারী এটিতে ২১ মেগাবাইট পার সেকেন্ড গতি সমৃদ্ধ এইচএসপিএ+, ওয়্যারলেস-এন ওয়াই-ফাই, এবং ব্লুটুথ ২.১+ ইডিআর পাবে। এতে ৬৮০০ এমএএইচ ব্যাটারি ব্যবহার করা হয়েছে যা ব্যবহারকারীকে ট্যাবলেট ডিভাইস দীর্ঘ সময় ব্যবহার করতে সাহায্য করবে।

About বিদ্যুৎ বিশ্বাস

একটি উত্তর দিন