স্যামসাং গ্যালাক্সি জে১ ও গ্যালাক্সি কোর প্রাইমে মূল্য ছাড়

স্যামসাং মোবাইল বাংলাদেশ দুটি অভিনব হ্যান্ডসেট গ্যালাক্সি জে১ এবং গ্যালাক্সি কোর প্রাইম জন্য নিয়ে এসেছে আকর্ষণীয় নতুন মূল্য।
নতুন মূল্যের আওতায় গ্রাহকরা এখন স্যামসাং গ্যালাক্সি জে১ কিনতে পারবেন মাত্র ১০ হাজার ৯৯০ টাকায় (পূর্বমূল্য ১১ হাজার ৯০০ টাকা) এবং গ্যালাক্সি কোর প্রাইম কিনতে পারবেন মাত্র ১২ হাজার ৯৯০ টাকায় (পূর্বমূল্য ১৩ হাজার ৯০০ টাকা)।
আকর্ষণীয় ডিজাইন, শক্তিশালী ফিচার এবং দীর্ঘমেয়াদী ব্যাটারির গ্যালাক্সি জে১ এবং গ্যালাক্সি কোর প্রাইমের সাহায্যে গ্রাহকরা শুধুমাত্র প্রিয়জনদের সাথে সর্বক্ষণ যোগাযোগই রাখতে পারবেন না, ইন্টারেনেটের জগতেও থাকবে তাদের অবাধ বিচরণ।
ফোন দুটির নতুন মূল্য সম্পর্কে স্যামসাং বাংলাদেশের হেড অব মোবাইল হাসান মেহদী বলেন, “আমাদের চারপাশে ইন্টারনেট ব্যবহারকারীর সংখ্যা প্রতিনিয়ত বেড়ে চলেছে, তাদের জন্য আমরা স্মার্টফোনের ব্যবহার আরো উপভোগ্য করে তুলতে চাই। আমরা ক্রেতাদের মাঝে আরো সাশ্রয়ী মূল্যে এই দুটো স্মার্টফোন আনতে পেরে অত্যন্ত আনন্দিত।”
থ্রিজি ব্যবহারযোগ্য শক্তিশালী স্মার্টফোন দুটি ইতিমধ্যেই স্মার্টফোন প্রিয়দের মধ্যে জনপ্রিয়তা অর্জন করেছে। গ্যালাক্সি জে১ এ রয়েছে ডব্লিউভিজিএ পিএলএস প্রযুক্তিসমৃদ্ধ ৪.৩ ইঞ্চি ডিসপ্ল, অপরদিকে কোর প্রাইমে রয়েছে ৪.৫ ইঞ্চি এলসিডি ডিসপ্লে। এছাড়াও দুটো স্মার্টফোনেই রয়েছে এলইডি ফ্ল্যাশসহ ৫ মেগা পিক্সেল ব্যাক ক্যামেরা এবং ২ মেগা-পিক্সেল ফ্রন্ট ক্যামেরা। ক্যামেরায় ছবি তোলার জন্য রয়েছে সেলফিসহ আরো নানা রকম আকর্ষনীয় মোড।
বাংলাদেশের বাজারে গ্যালাক্সি জে১ পাওয়া যাচ্ছে সাদা, কালো এবং নীল রঙে মাত্র ১০ হাজার ৯৯০ টাকা মূল্যে। আর গ্যালাক্সি কোর প্রাইম পাওয়া যাচ্ছে ধূসর ও সাদা রঙে, মাত্র ১২ হাজার ৯৯০ টাকা মূল্যে।
এই অফার সম্পর্কে আরো বিস্তারিত জানতে গ্রাহকরা কল করুন ০৯৬১২-৩০০-৩০০ নম্বরে অথবা ঘুরে আসুন নিকটস্থ স্যামসাং স্টোর থেকে।

About Sohel Rana

একটি উত্তর দিন