স্যামসাং গ্যালাক্সি এস৫ প্রি-বুকিং অফার

স্যামসাং গ্যালাক্সি এস৫ প্রি-বুকিং অফার

বাংলাদেশের বাজারে স্যামসাং মোবাইল নিয়ে আসছে গ্যালাক্সি এস৫। আর এর মাধ্যমে গ্যালাক্সি স্মার্টফোন সিরিজে যুক্ত হলো আরো একটি অসাধারন সংযোজন। স্যামসাং মোবাইল বাংলাদেশ, বাজারে এই নতুন ফ্ল্যাগশিপ স্মার্টফোনটি কিনতে গ্রাহকদের জন্য নিয়ে এসেছে আকর্ষণীয় প্রি-বুকিং অফার। বিভিন্ন টেলিকম অপারেটরের অফার সহ গ্যালাক্সি এস৫ এর প্রি-বুকিং এ থাকছে এস-ভিউ কভার, ১২ মাসের সমান মাসিক কিস্তি ও গিয়ার ফিট । এই প্রি-বুকিং অফারটির মেয়াদকাল মার্চ ২৮ থেকে এপ্রিল ৮ তারিখ পর্যন্ত। এপ্রিলের ১১ তারিখে বিশ্বের অন্যান্য দেশের সাথে একই দিনে বাংলাদেশের বাজারে এস৫ ছাড়া হবে ।

গ্রামীনফোন, এয়ারটেল, রবি এবং বাংলালিংক এর প্রি-বুকিং গ্রাহকরা এই অফার গ্রহন করতে পারবেন ৬০,০০০ টাকায় যার মধ্যে গ্যালাক্সি এস৫ এর সাথে থাকছে  এস-ভিউ কভার, ১২ মাস ব্যাপী কিস্তি এবং অপারেটরের প্রদত্ত অফার। প্রি-বুকিং এর দ্বিতীয় অফারটির মাধ্যমে গ্রামীনফোন, রবি এবং বাংলালিংক গ্রাহকরা ৭০,০০০ টাকায় গ্যালাক্সি এস৫ এর সাথে পাচ্ছেন এস-ভিউ কভার, ১২ মাস ব্যাপী কিস্তি, গিয়ার ফিট এবং অপারেটরের প্রদত্ত অফার। গিয়ার ফিট হচ্ছে গ্রাহকদের জন্য প্রথম বাকানো সুপার অ্যামোলেড পরিধেয় ডিভাইস। গিয়ার ফিট এ রয়েছে স্যামসাং গিয়ার এর অসাধারন প্রযুক্তি সহ সব রকম ফিটনেস টুল।

because-samsung-partnered-with-paypal-you-can-use-your-fingerprint-to-make-secure-payments-from-your-phone

২.১ গিগাহার্টজ অক্টা কোর প্রসেসর সম্বলিত গ্যালাক্সি এস৫ ধুলা এবং পানি প্রতিরোধক একটি ডিভাইস যার মধ্যে সুরক্ষার জন্য থাকছে ফিঙ্গার স্ক্যানার। ডিভাইসটিতে আরো থাকছে ১৬ মেগাপিক্সেল ক্যামেরা যার সাহায্যে ছবি তোলা, এডিট করা এবং শেয়ার করা অনেক সহজ। ডিভাইসটির আল্ট্রা পাওয়ার সেভিং মোড এর সাহায্যে ব্যাটারি ব্যবহার কমানোর জন্য সকল অপ্রোয়জনীয় ফিচার বন্ধ করে দিয়ে স্ক্রিন সাদা-কালো করে দেয়। স্যামসাং প্রথমবারের মতো বাজারে ছাড়ছে মার্কেটের প্রথম বাঁকা আকৃতির ডিভাইস – গিয়ার ফিট যা এর অনন্য স্যামসাং গিয়ার টেকনোলজির মাধ্যমে গ্রাহকদেরকে ফিট থাকতে সাহায্য করে।

বিস্তারিত প্রি-বুকিং তথ্যের জন্য গ্রাহকরা যেতে পারেন  http://www.samsungmobile-bd.com/PrebookGalaxyS5 লিঙ্কটিতে অথবা নির্দিষ্ট স্যামসাং স্মার্টফোন ক্যাফেতে। স্যামসাং গ্যালাক্সি এস৫ প্রি বুকিং করা যাবে চারকোল ব্ল্যাক, ইলেকট্রিক ব্লু, শিমারি হোয়াইট এবং কপার গোল্ড রঙে।

About কমজগৎ ডেস্ক

একটি উত্তর দিন