স্যামসাং-এক্সেল পার্টনারশিপের যাত্রা শুরু

স্যামসাং-এক্সেল পার্টনারশিপের যাত্রা শুরু

sammআজ এক অনাড়ম্বর অনুষ্ঠানের মাধ্যমে দেশের শীর্ষস্থানীয় মোবাইল ডিভাইস ডিস্ট্রিবিউশন কোম্পানি এক্সেল টেলিকম ও বিশ্বের এক নম্বর স্মার্টফোন ব্র্যান্ড স্যামসাং তাদের পার্টনারশিপের যাত্রা শুরু করেছে। ঢাকার একটি পাঁচতারকা হোটেলে “পাওয়ার অব উই” নামের এই অনুষ্ঠানটি অনুষ্ঠিত হয়।
অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে সালাহ্উদ্দিন আলমগীর; চেয়ারম্যান লাবিব গ্রুপ ও ম্যানেজিং ডিরেক্টর এক্সেল টেলিকম, কর্নেল (অব.) সৈয়দ সায়েদিস সাকলায়েন, পিএসসি; সিইও এক্সেল টেলিকম, চুন সু মুন; ম্যানেজিং ডিরেক্টর স্যামসাং ইলেকট্রনিক্স লিমিটেড বাংলাদেশ, ইয়ং-উ লি; ডিরেক্টর স্যামসাং ইলেকট্রনিক্স লিমিটেড বাংলাদেশ, হাসান মেহেদী; হেড অব মোবাইল স্যামসাং ইলেকট্রনিক্স লিমিটেড বাংলাদেশ, সংসদ সদস্য ব্যরিষ্টার ফজলে নূর তাপস, মধুমতি ব্যাংকের পরিচালনা পর্ষদের সদস্যবৃন্দ ও কোরিয়ান এসোসিয়েশনের সদস্যবৃন্দ উপস্থিত ছিলেন। ব্যবসায়ী সমাজের প্রতিনিধি ও প্রতিষ্ঠান দুটির প্রধান স্ট্যাক হোল্ডাররা উপস্থিত থেকে অনুষ্ঠানটিকে আরো আলোকিত করেছেন।
এই উপলক্ষ্যে বক্তব্যে সালাহ্উদ্দিন আলমগীর বলেন, “আজকের এই মুহূর্তটি স্বপ্ন পূরণের মতো একটি মুহূর্ত। দেশের শীর্ষস্থানীয় মোবাইল ডিভাইস ডিস্ট্রিবিউশন কোম্পানি হিসেবে আমরা স্যামসাংকে সাথে নিয়ে আমাদের অভিষ্ট লক্ষ্যে পৌঁছাতে প্রস্তুত। আমি বিশ্বাস করি আমাদের এই “পাওয়ার অব উই” অসম্ভবকে জয় করে আনবে সফলতা।
চুন সু মুন বলেন, “এই পার্টনারশিপের ব্যাপারে আমরা ভীষনভাবে প্রতিজ্ঞাবদ্ধ। এই শিল্পে আমাদের দীর্ঘদিনের অভিজ্ঞতা, বিশ্বের এক নম্বর স্মার্টফোন ব্র্যান্ডের ইমেজ এবং আমাদের গ্রোথ স্ট্র্যাটেজি ও আকর্ষণীয় পণ্য সম্ভার স্যামসাং-এক্সেল টেলিকম পার্টনারশিপকে সফল একটি পার্টনারশিপে রুপান্তর করতে প্রস্তুত।

About Sohel Rana

একটি উত্তর দিন