‘স্মার্টের হাত ধরে অনেক পথ পাড়ি দিতে চায় মাইক্রোল্যাব’

‘স্মার্টের হাত ধরে অনেক পথ পাড়ি দিতে চায় মাইক্রোল্যাব’

Microlab Carnival Nightগত ২৬ আগস্ট রাজধানীর বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে জাঁকজমকপূর্ন আয়োজনের মধ্য দিয়ে অনুষ্ঠিত হল মাইক্রোল্যাব কার্নিভাল নাইট। স্মার্ট টেকনোলজিস (বিডি) লিঃ এর উদ্যোগে আয়োজিত উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন মাইক্রোল্যাব এর চেয়ারম্যান এনজি হো। স্মার্ট টেকনোলজিস এর ব্যবস্থাপনা পরিচালক মোহাম্মদ জহিরুল ইসলামের সভাপতিত্বে পরিচালিত অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন প্রতিষ্ঠানটির ডিরেক্টর মার্কেটিং এসএম মহিবুল হাসান, ডিরেক্টর সেলস জাফর আহমেদ, জিএম সেলস এন্ড মার্কেটিং মুজাহিদ আল বেরুনী সুজন এবং মাইক্রোল্যাব এর সেলস ম্যানেজার লি জিনলিয়ান সহ প্রমুখ। প্রধান অতিথির বক্তব্যে এনজি হো বলেন, ব্যবহারকারীদের জন্য মাইক্রোল্যাব টোটাল অডিও সিস্টেম এর ডিজাইন, গবেষনা ও উন্নয়ন ও প্রোডাকশন করে থাকে। গুনগত মানের পন্য উৎপাদন এবং সেবা প্রদানের মাধ্যমে মাইক্রোল্যাব বর্তমানে বিশ্বের অন্যতম জনপ্রিয় অডিও সিস্টেম ব্রান্ড হিসেবে প্রতিষ্ঠিত হয়েছে। আজকের দিনটি আমাদের জন্য বিশেষ কিছু। কারন, আমরা আজ থেকে বাংলাদেশের শীর্ষস্থানীয় তথ্যপ্রযুক্তি প্রতিষ্ঠান স্মার্ট টেকনোলজিস এর সাথে আনুষ্ঠানিকভাবে আমাদের যাত্রা শুরু করছি। আমরা স্মার্ট এর হাত ধরে বাংলাদেশের বাজারে অনেক পথ পাড়ি দিতে চাই।’ মাইক্রোল্যাব এর পরিবেশক হতে পেরে সন্তুষ্টি প্রকাশ করে স্মার্ট এর ব্যবস্থাপনা পরিচালক বলেন, মাইক্রোল্যাব এর মত একটি জনপ্রিয় ও বিশ্বনন্দিত ব্রান্ড এর পরিবেশক হতে পেরে আমরা অত্যন্ত আনন্দিত। আমরা আশা করছি, আমাদের ডিস্ট্রিবিউশন চ্যানেলের মাধ্যমে মাইক্রোল্যাব এর মত গুনগত মানের পন্য আমরা সারাদেশের অডিও মার্কেটে পৌঁছে দিতে পারব।’
অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ কম্পিউটার সমিতি, এলিফ্যান্ট রোড কম্পিউটার সমিতি, সিটি আইটি এবং মাল্টিপ্ল্যান সেন্টার দোকান মালিক সমিতির নেতৃবৃন্দ।
উল্লেখ্য, শুরুতেই মাইক্রোল্যাব এর ২৮ টি মডেলের পণ্য বাজারে ছেড়েছে স্মার্ট টেকনোলজিস যা সারাদেশের কম্পিউটার সরঞ্জাম এর দোকানগুলোতে পাওয়া যাবে।

About Sohel Rana

একটি উত্তর দিন