স্মার্টফোন এবং ট্যাব মেলায় ভিআর হেডসেট

স্মার্টফোন এবং ট্যাব মেলায় ভিআর হেডসেট

vrতথ্যপ্রযুক্তি বিভাগের প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক “স্মার্টফোন এবং ট্যাব এক্সপো-২০১৬” উদ্ভোধন করেন এবং স্যামসাং এর মেগা প্যাভিলিয়ন ঘুরে দেখার পাশাপাশি প্রথমবারের মত স্যামসাং গিয়ার ভিআর উপভোগ করেন।
স্যামসাং বাংলাদেশ লিমিটেড “স্মার্টফোন ও ট্যাব এক্সপো ২০১৬” এ ইলেকট্রনিক্স অ্যাকসেসরিজ খাতে তাদের সর্বশেষ সংযোজন স্যামসাং গিয়ার ভিআর এর উদ্ভোধন করেছে। এক্সপোতে আসা দর্শনার্থীরা স্যামসাংয়ের প্যাভিলিয়নে ভিড় করার পাশাপাশি গিয়ার ভিআর ও অন্যান্য হ্যান্ডসেট গুলো  ব্যবহার করে দেখেন।
বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের উইকেটরক্ষক এবং টেস্ট দলের অধিনায়ক মুশফিকুর রহিম স্মার্টফোন এবং ট্যাব এক্সপো এর উদ্ভোধনী অনুষ্ঠানে আসেন এবং স্যামসাং এর মেগা প্যাভিলিয়নে বেশকিছু ভালো সময় ব্যয় করেন।
স্যামসাং গিয়ার ভিআর এবং স্যামসাংয়ের হ্যান্ডসেটগুলো দর্শনার্থীদের মাঝে আগ্রহের সৃষ্টি করে এবং বেশিরভাগ দর্শনার্থীরাই স্যামসাংয়ের মেগা প্যাভিলিয়ন ঘুরে দেখেন।
এছাড়াও সৌভাগ্যবান গ্রাহকরা নির্দিষ্ট কিছু মডেল কিনে জিতে নিতে পারেন সর্বনিম্ন ৫’শ টাকা থেকে সর্বোচ্চ ৫ হাজার টাকা পর্যন্ত নগদ মূল্য ছাড় ও প্রতিদিন ৩২” স্যামসাং এলইডি টিভি। এছাড়াও অফার শেষে তাদের জন্য থাকছে একটি সেডান কার জিতে নেওয়ার সুযোগ।

About Sohel Rana

One comment

  1. Ariful Islam Ripon

    সত্যিই অসাধারন, কিন্তু এ হ্যান্ডসেট গুলোরতো অনেক দাম। আমার দেশের মানুষের জন্য দরকার ১০০০০ থেকে ১৫০০০ টাকার মধ্যে ফোন। আমি একটি অনলাইন সপিং সাইট ( http://buymobile.com.bd ) থেকে ১২০০০ টাকায় ”Flash 2” মোবাইল কিনেছি যা আমাদের ছাত্রদের জন্য দাম ও সারভিস দুয়ের বিবেচনায় খুবিভাল।

একটি উত্তর দিন