সেরা কর্মীদের পুরস্কৃত করল বাংলালিংক

সেরা কর্মীদের পুরস্কৃত করল বাংলালিংক

কর্মীদের চার ক্যাটাগরিতে বিদায়ী বছরের কাজে নিপুণতার স্বীকৃতি দিল বাংলালিংক। ‘এমপ্লয়ি অব দ্য ইয়ার’ শ্রেণীতে স্বর্ণপদক পেয়েছেন বাংলালিংকের প্রকৌশল বিভাগের বিএসএস অ্যাসোসিয়েট ম্যানেজার মো. মাজিদ উল আলম। এই ক্যটাগরিতে সিলভার পুরস্কার পান বিপণন বিভাগের হেড অব মাস মার্কেট অ্যান্ড লয়্যালটি অ্যান্ড পার্টনারশিপ মো. মাহবুবুল আলম ভূঁইয়া।

এ ছাড়া ‘লিডার অব দ্য ইয়ার’ শ্রেণীতে স্বর্ণপদক পেয়েছেন আবদুস সাবুর, সাপ্লাই চেইন ডেপুটি ডিরেক্টর, অ্যাকাউন্টিং অ্যান্ড ফিন্যান্স। ‘ইনোভেটর অব দ্য ইয়ার’ বা বছরের সেরা উদ্ভাবক শ্রেণীতে পুরস্কার পেয়েছেন প্রডাক্ট অ্যান্ড সার্ভিসেস ডেপুটি ম্যানেজার মুহাম্মদ হাসান।

অন্যদিকে বছরের ‘বেস্ট রিজিয়ন’ বা সেরা অঞ্চল শ্রেণীতে পুরস্কার পেয়েছে বগুড়া অঞ্চল। আর এই পুরস্কারটি তুলে দেয়া হয় বিক্রয় বিভাগের হেড অব মাস মার্কেট সেলস অ্যান্ড ডিস্ট্রিবিউশন মারুফ মিজানের হাতে।

২০১৩ সালে কোম্পানির ব্যবসায়িক অগ্রগতিতে গুরুত্বপূর্ণ অবদান রাখায় সম্প্রতি সেরা কর্মীদের হাতে পুরস্কার তুলে দেন বাংলালিংকের প্রধান নির্বাহী কর্মকর্তা (সিইও) জিয়াদ সাতারা।

পুরস্কার বিতরণ অনুষ্ঠানটি উপস্থাপনা করেন বাংলালিংকের চিফ ইনফরমেশন অ্যান্ড কাস্টমার এক্সপেরিয়েন্স অফিসার নিজার এল-আসাদ ও খ্যাতনামা উপস্থাপক নাভিদ মাহমুদ।

নয় বছরের পথচলায় নৈপুণ্যসংবলিত একটি সংস্কৃতি প্রচলনের উদ্দেশ্যেই এই প্রথম বাংলালিংক ‘এমপ্লয়ি অ্যাওয়ার্ডস প্রোগ্রাম ২০১৪’ শীর্ষক এই প্রথা চালু করল।

About কমজগৎ ডেস্ক

একটি উত্তর দিন