সুবিধাবঞ্চিত শিশুদের মুখে ঈদের হাসি ফোটাবে রবি

সুবিধাবঞ্চিত শিশুদের মুখে ঈদের হাসি ফোটাবে রবি

সুবিধাবঞ্চিত শিশুদের মুখে ঈদের হাসি ফোটাতে ব্যতিক্রম উদ্যোগ নিয়েছে মোবাইলফোন অপারেটর রবি আজিয়াটা লিমিটেড। এ উপলক্ষে গতকাল থেকে রবি ‘স্মাইল’ নামের একটি ক্যাম্পেইন শুরু হয়েছে, যার ট্যাগ লাইন- ‘এই ঈদে কাকে হাসাবেন’।

রবি গ্রাহকরা ২৮ বা ৫৮ টাকা রিচার্জ করলেই স্বয়ংক্রিয়ভাবে সুবিধাবঞ্চিত শিশুদের জন্য ঈদের পোশাক কেনায় অংশীদার হয়ে যাবেন। এ জন্য গ্রাহকের রিচার্জ করা টাকা থেকে কোনও অংশ কেটে নেওয়া হবে না। পাশাপাশি রবির মাধ্যমে শিশুদের হাতে উৎসবের রঙিন পোশাক তুলে দিয়ে ফোটাতে পারবেন অনিন্দ্য সুন্দর হাসি। এ ছাড়া রিচার্জের ওপর বাড়তি ইউজেস বোনাস এবং ক্যম্পেইন চলাকালে ফ্রি অফার উপভোগ করতে পারবেন।

ক্যাম্পেইন উদ্বোধনের পর রবির চিফ অপারেটিং অফিসার মাহতাব উদ্দিন আহমেদ বলেন, রোজা শুধু সংযমের মাস নয়, এটি আনন্দ উদযাপন ও অন্যের প্রতি সহমর্মী হওয়ারও মাস। তাই আমরা কম সুবিধাপ্রাপ্ত মানুষের পাশে, বিশেষ করে সুবিধাবঞ্চিত শিশুদের পাশে দাঁড়াতে চাই। কিন্তু ইচ্ছে থাকলেও অনেক সময়ই তা সম্ভব হয় না। রবির এ আয়োজনের মাধ্যমে গ্রাহকরা একটি মহান উদ্যোগে অংশ নিতে পারবেন, পারবেন সুবিধাবঞ্চিত শিশুদের মুখে হাসি ফোটাতে।
উল্লেখ্য, এ ক্যাম্পেইনের মাধ্যমে দেশজুড়ে সুবিধাবঞ্চিত শিশুদের অন্তত ২৫ হাজার নতুন পোশাক প্রদানের প্রতিশ্রুতি নিয়েছে রবি।

About কমজগৎ ডেস্ক

একটি উত্তর দিন