সিটিও ফোরাম প্রস্তুত। আনুষ্ঠানিকভাবে যাত্রা শুরু ৬ই অক্টোবর

সিটিও ফোরাম প্রস্তুত। আনুষ্ঠানিকভাবে যাত্রা শুরু ৬ই অক্টোবর

৬ অক্টোবর যাত্রা শুরু করতে যাচ্ছে প্রযুক্তি প্রতিষ্ঠানগুলোর কর্মকর্তাদের সংগঠন সিটিও ফোরাম (চিফ টেকনোলজিস অফিসার্স ফোরাম)।

গত শনিবার রাজধানীর একটি হোটেলে অনুষ্ঠিত সংবাদ সম্মেলনে এ ঘোষণা দেন সংগঠনটির সভাপতি তপন কান্তি সরকার। সম্মেলনে তিনি ফোরাম গঠনের প্রয়োজনীয়তা তুলে ধরেন। তিনি বলেন, দুই বছর ধরে সিটিও ফোরাম বিভিন্ন কর্মসূচির সঙ্গে যুক্ত ছিল, তবে আনুষ্ঠানিকভাবে আত্মপ্রকাশ করতে যাচ্ছে এবারই। তিনি আরো বলেন, সিটিও ফোরাম তথ্যপ্রযুক্তি খাতে সংশ্লিষ্ট সবার মধ্যে সমন্বয় সাধন করবে। এ ছাড়াও এই ফোরাম নিয়মিতভাবে আলোচনা সভা, কর্মশালা, সেমিনার প্রভৃতি আয়োজন করবে। নতুন অস্থায়ী কমিটির অন্য সদস্যরা হলেন: সহসভাপতি মো. মুসলেহ উদ্দিন, সদস্য মো. শহীদ হোসেন, মো. আতিকুর রহমান, হাসান তানভীর ও মো. সামদাদ তানভীর।

আগামী ৬ অক্টোবর ২০১২, শনিবার রাজধানীর ধানমন্ডির ম্যরিয়ট কনভেনশন সেন্টারে সন্ধ্যা ৬টায় এক অনুষ্ঠানের মাধ্যমে এই ফোরাম আনুষ্ঠানিকভাবে তাদের পথ চলা শুরু করবে। এই উদ্বোধনী অনুষ্ঠানটি কমপিউটার জগত সরাসরি সম্প্রচার করবে ইন্টারনেটের মাধ্যমে।

যারা এই অনুষ্ঠানে সরাসরি যেতে পারছে না তাদের হতাশ হবার কিছু নেই।লাইভ টেলিকাস্ট হচ্ছে ইভেন্টটি ।কমজগত ডট কম থেকে এই উদ্বোধনী অনুষ্ঠানটি  লাইভ টেলিকাস্ট করা হচ্ছে।আপনারা আপনাদের facebook অ্যাকাউন্ট থেকে বসে সরাসরি অনুষ্ঠান দেখতে পারবেন।অন্য কোন লিঙ্কে এ যাবার দরকার হবে না।চাইলে আপনি অনলাইনে আপনার মন্তব্য পাঠাতে পারবেন।

****************************************************************************************************************************************

সরাসরি দেখতে ক্লিক করুনঃ সরাসরি দেখুন

facebook থেকে সরাসরি দেখতে ক্লিক করুনঃ সরাসরি দেখুন

About blogger - ব্লগার

একটি উত্তর দিন