সামস্যাংয়ের সঙ্গে যুক্ত হলো কম্পিউটার সোর্স

সামস্যাংয়ের সঙ্গে যুক্ত হলো কম্পিউটার সোর্স

ক্রেতাদের দ্বারপ্রান্তে সামস্যাং আইটি পণ্য পৌছে দিতে প্রতিষ্ঠানটির বাংলাদেশি পরিবেশকের তালিকায় যুক্ত হয়েছে দেশের শীর্ষস্থানীয় তথ্য-প্রযুক্তি পণ্য ও সেবাদানকারী প্রতিষ্ঠান কম্পিউটার সোর্স। সোমবার  বঙ্গবন্ধু সম্মেলন কেন্দ্রে আয়োজিত এক যৌথসংবাদ সম্মেলনে এ তথ্য জানানো হয়। সংবাদ সম্মেলনে কম্পিউটার সোর্স এর পরিচালক আসিফ মাহমুদ এবং সামস্যাং ইলেকট্রনিক্স কো. লিমিটেড এর কান্ট্রি ম্যানেজার (বাংলাদেশ) সি এস মুন, ডিজিএম আবুল হাসনাত সোহেল, অ্যাসিসটেন্ট ম্যানেজার (সেলস অ্যান্ড মার্কেটিং টিম, আইট সল্যুশন) ইউরি আন, উপস্থিত ছিলেন।

Press Meet of CSL-Samsung

সংবাদ সম্মেলনে জানানো হয়, দেশের বাজারে এখন থেকে সামস্যাং ব্র্যান্ডের ল্যাপটপ, প্রিন্টার ও মনিটর দেশের বাজারজাত করবে কম্পিউটার সোর্স। একইসাথে কম্পিউটার সোর্স পরিবেশিত সামস্যাং পণ্যের বিক্রয়োত্তর সেবাও দেবে প্রতিষ্ঠানটি।

সম্মেলনে কম্পিউটার সোর্স-সামস্যাং বিপণন অংশীদারীত্ব ঘোষণা অনুষ্ঠানে সামস্যাং ইলেকট্রনিক্স কো. লিমিটেড এর কান্ট্রি ম্যানেজার (বাংলাদেশ) সি এস মুন বলেন, আজ থেকে আনুষ্ঠানিক ভাবে আমরা কম্পিউটার সোর্স এর সাথে কাজ শুরু করলাম। এতে দেশে সামস্যাং এর ব্যবসায়িক পরিধি বিস্তৃতি লাভ করবে।  

অপরদিকে স্বাগত বক্তব্যে কম্পিউটার সোর্স এর পরিচালক আসিফ মাহমুদ বলেন, ব্র্যান্ড হিসেবে সামস্যাং এখন ‘সাইনিং স্টার’ বলা যায়। আমরা চাই দেশে সামস্যাং পণ্যের বাজারজাত করণে নিজেদের দক্ষতা কাজে লাগিয়ে আমরা এর অবস্থানকে আরো সুদৃঢ় করবো।  

অনুষ্ঠানে সামস্যাং ব্রান্ডের সর্বশেষ বাজারে আনা নোটবুক, প্রিন্টার ও মনিটর প্রদর্শন করা হয়। এর মধ্যে সামস্যাং সিরিজ নাইন এর অমর এনপি ৯০০এক্সথ্রিসি-এও২বিডি, সিরিজ ফাইভের লোটাস এনপি৫৩০ইউ৪সি-এসও৩বিডি, এনপি৫৩৫ইউথ্রিএক্স-এও১বিডি, সিরিজ থ্রি’র র‌্যামোস এনপি৩৭০আর৪ভি-এও২বিডি এবং ল্যাম্পার্ড এনপি৩০০ই৪ভি-এ০৩বিডি এবং অ্যাটিভ মডেলের এক্সই৫০০০টিআইসি-এওআইবিডি নোটবু প্রথম বাংলাদেশের বাজারে ছাড়া হয়।

CSL-Samsung Prees Meet

অনুষ্ঠান শেষে সাংবাদিকদের বিভিন্ন প্রশ্নের উত্তর দেন কম্পিউটার সোর্স এর পরিচালক আসিফ মাহমুদ ও সামস্যাং ইলেকট্রনিক্স কো. লিমিটেড (বাংলাদেশ) এর ডিজিএম আবুল হাসনাত সোহেল।

এক প্রশ্নের জবাবে হাসনাত সোহেল বলেন, ভোক্তা পর্যায়ে গ্রহণযোগ্যতা এবং সার্বিক সক্ষমতার কারণে কম্পিউটার সোর্স-কে ডিস্ট্রিবিউটর হিসেবে নির্বাচন করা হয়েছে। তিনি জানান, নেটবুক ও নোটবুকের মানের দিকদিয়ে সামস্যাং অ্যাপল পণ্যের সামান। এছাড়া দেশে প্রিন্টারের ক্ষেত্রে সামস্যাং প্রিন্টার বিস্তৃতিতে শীর্ষে বলেও তিনি জানান।

About বদরুদ্দোজা মাহমুদ তুহিন

একটি উত্তর দিন