সাংসদদের সোশ্যাল মিডিয়ায় সক্রিয় হওয়ার আহ্বান

সাংসদদের সোশ্যাল মিডিয়ায় সক্রিয় হওয়ার আহ্বান

speakerডিজিটাল বাংলাদেশের বিভিন্ন বিষয় সামাজিক যোগাযোগের মাধ্যমে (সোশ্যাল মিডিয়া) তুলে ধরার জন্য সাংসদদের আহ্বান জানিয়েছেন জাতীয় সংসদের স্পিকার শিরীন শারমিন চৌধুরী।
গতকাল শনিবার রাতে জাতীয় সংসদের ভিআইপি ক্যাফেটেরিয়ায় ‘ডিজিটাল মাধ্যমে ডিজিটাল বাংলাদেশ’ শীর্ষক এক কর্মশালায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন। আজ রোববার তথ্য ও যোগাযোগ প্রযুক্তি বিভাগ সূত্রে এ তথ্য জানা গেছে।
তথ্য ও যোগাযোগ প্রযুক্তি বিভাগের এক লিখিত বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, সরকারের বাস্তবায়ন করা কর্মকাণ্ডের সমন্বিত প্রচার, ডিজিটাল বাংলাদেশের নানাবিধ অর্জন স্থানীয়, জাতীয় ও আন্তর্জাতিক পর্যায়ে ছড়িয়ে দেওয়া, জনপ্রতিনিধিদের সঙ্গে জনগণের যোগাযোগ, ডিজিটাল মাধ্যম ব্যবস্থাপনা কার্যকর করতে এক কর্মশালা অনুষ্ঠিত হয়। স্পিকার এ উদ্যোগের প্রশংসা করে সাংসদদের সোশ্যাল মিডিয়ায় ডিজিটাল বাংলাদেশকে তুলে ধরার আহ্বান জানান। সংসদের ভিআইপি ক্যাফেটেরিয়ার জন্য উচ্চগতির ওয়াইফাই উদ্বোধন করেন তিনি।
বিশেষ অতিথির বক্তব্যে সংসদের ডেপুটি স্পিকার ফজলে রাব্বি মিয়া বলেন, এ উদ্যোগ সংসদদের ডিজিটাল মিডিয়ায় আরও বেশি সোচ্চার হতে অনুপ্রেরণা দেবে।
সংসদের চিফ হুইপ আ স ম ফিরোজ বলেন, সংসদ সদস্যদের সোশ্যাল মিডিয়ায় সম্পৃক্ত করতে তিনি প্রয়োজনীয় ও অব্যাহত সহযোগিতা করবেন।
প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ, ডিজিটাল বাংলাদেশের অর্জন ডিজিটাল মাধ্যমে প্রচারে সবাইকে আরও বেশি সম্পৃক্ত হওয়ার আহ্বান জানান।

About Sohel Rana

একটি উত্তর দিন