সর্বোচ্চ শক্তি Motorola RAZR MAXX

সর্বোচ্চ শক্তি Motorola RAZR MAXX

সম্প্রতি  মটোরোলা RAZR স্মার্টফোন পণ্য MAXX আপ থেকে Subang জয়া ব্যাটারীটা দীর্ঘস্থায়িত্ব 17 ঘন্টা.

 

 

উপভোক্তা স্মার্টফোনের এখন চ্যাট এবং ব্যাটারি এর চলমান তাদের মোবাইল গ্যাজেট আউট চিন্তা করেও লম্বা সময় জন্য ইন্টারনেট ব্রেক করতে পারেন.

এর কারণ হল নতুন সেলুলার পণ্য মটোরোলা RAZR MAXX মডেল মাধ্যমে ভূমিকা পর্যন্ত শুধুমাত্র একটি একক মূল্য সঙ্গে সুবিধা 17 ঘন্টা আছে.

নিজস্ব বর্গ করার মটোরোলা গতিশীলতা ডিভাইস দক্ষিণ পূর্ব এশিয়া, অঙ্কুর ভান্ডারী, ব্যাটারি যে মডেল দেয় ক্ষমতার ন্যাশনাল ম্যানেজার অনুযায়ী হয়.

যেমন সুবিধা সাগ্রহে অনেক অন্যান্য ব্যবহারকারীদের দ্বারা অপেক্ষিত হবে জন্যও আড়ম্বরপূর্ণ এবং আকর্ষণীয় ডিজাইন,? তিনি Subang জয়া, Selangor মধ্যে মডেলের ভূমিকা সম্প্রতি বলেন.

মটোরোলা RAZR MAXX অপারেটিং সিস্টেম অ্যান্ড্রয়েড 2.3 (জিনজার ব্রেড) যে অ্যান্ড্রয়েড 4.0 (আইসক্রীম স্যান্ডউইচ) অনলাইন করা যেতে পারে আপগ্রেড দ্বারা সমর্থিত.

পূর্ববর্তী RAZR মডেলের মত, ডিভাইস একটি পাতলা নকশা যা শুধুমাত্র 8,99 মিলিমিটার (মিমি) এবং লাইটওয়েট সঙ্গে সম্পন্ন হয়.

গ্যাজেট ফ্রেম অ্যালুমিনিয়াম এর প্রণীত নির্মাণ উত্কীর্ণ মার্জিত এবং সুন্দর যথেষ্ট.

দৃঢ় Kevlar ফাইবার উপাদান এবং Corning গরিলা গ্লাস প্রদর্শন প্রযুক্তির মাধ্যমে আসলে, এটি টেকসই, বর্ষাতি এবং বিরোধী আরম্ভস্থল তোলে.

এই RAZR পরিবারের অন্যান্য সুফল রয়েছে 4.3 ইঞ্চি, ভিডিও 1080p উচ্চ সীমানির্দেশ (HD) আগে রেকর্ডিং এবং ওয়েবক্যাম বিন্যাস জন্য আট মেগাপিক্সেল ক্যামেরা উন্নত সুপার AMOLED পর্দা.

বাজারে   এই অনন্য পণ্য প্রাপ্ত সুযোগ মিস্ করবেন না.

About raja

একটি উত্তর দিন