শেষ হল বেসিস কার্যনির্বাহী পরিষদের নির্বাচন, জয় পেল টিম ৩৬০

শেষ হল বেসিস কার্যনির্বাহী পরিষদের নির্বাচন, জয় পেল টিম ৩৬০

দেশের সফটওয়্যার ও তথ্যপ্রযুক্তি খাতের শীর্ষ সংগঠন বাংলাদেশ অ্যাসোসিয়েশন অব সফটওয়্যার অ্যান্ড ইনফরমেশন সার্ভিসেস (বেসিস) এর ২০১৪-১৬ মেয়াদের কার্যনির্বাহী পরিষদের নির্বাচনে শামীম আহসানের নেতৃত্বাধীন টিম ৩৬০ প্যানেল নিরঙ্কুশ জয়লাভ করেছে। কাওরান বাজারস্থ বিডিবিএল ভবনের ৫ম তলায় বেসিস অডিটোরিয়ামে সকাল ১০ টা থেকে বিকেল ৫টা পর্যন্ত এই নির্বাচনের ভোটগ্রহণ চলে। ভোটগ্রহণ শেষ হওয়ার কিছুক্ষণের মধ্যেই ডিজিটাল পদ্ধতিতে ভোট গননা ও ফলাফল প্রকাশ করা হয়।

এস এম কামালকে চেয়ারম্যান এবং মোস্তফা রফিকুল ইসলাম ও বীরেন্দ্র এন অধিকারীকে সদস্য করে গঠিত নির্বাচন বোর্ড নির্বাচন এবং ভোটগ্রহণ কর্মকান্ড পরিচালনা করে। তাছাড়া নির্বাচন আপিল বোর্ডের চেয়ারম্যান হিসেবে এ তৌহিদ এবং সদস্য হিসেবে সৈয়দ মামনুন কাদের ও ফোরকান বিন কাশেম দায়িত্ব পালন করেন।

এবারে  বেসিস এর নির্বাচনে  সাধারণ সদস্য শ্রেণীতে ২০১ জন এবং সহযোগী শ্রেণীতে ৯৭ জন সদস্য মিলে  মোট ২৯৮ জন ভোটার ছিলেন । তাদের মধ্যে সাধারন সদস্য শ্রেণীতে১৬১ জন জন ভোটার তাদের ভোটার অধিকার প্রয়োগ করেন।  উল্লখ্যে, সহযোগি সদস্য ক্যাটাগরিতে বেস্ট বিজনেস বন্ড এর ব্যবস্থাপনা পরিচালক উত্তম কুমার পাল বিনা প্রতিদ্বন্দ্বীতায় নির্বাচিত হয়েছেন।। আগামী ৩০ জুন উপরোক্ত নির্বাচিত ৯ জন পরিচালকের মধ্য পদ বণ্টনের নির্বাচন অনুষ্ঠিত হবে।

নির্বাচিতরা হলেন – এখনি ডটকম লিমিটেডের প্রধান নির্বাহী কর্মকর্তা শামীম আহসান, অ্যাডভান্সড ইআরপি’র ব্যবস্থাপনা পরিচালক মো: মোস্তাফিজুর রহমান সোহেল, ই-সফট এর প্রধান নির্বাহী কর্মকর্তা আরিফুল হাসান অপু, মাল্টিমিডিয়া কনটেন্ট অ্যান্ড কমিউনিকেশনের (এমএমসি) প্রধান নির্বাহী কর্মকর্তা সানি মো: আশরাফ খান, সিসটেক ডিজিটালের প্রধান নির্বাহী কর্মকর্তা এম রাশিদুল হাসান, টিম ক্রিয়েটিভ এর প্রধান নির্বাহী কর্মকর্তা রাসেল টি আহমেদ, টেকনোবিডি ওয়েব সল্যুশনস প্রাইভেট লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক শাহ ইমরাউল কায়ীশ এবং আপডেট সল্যুউশনস টেকনোলজিস লিমিটেডের পরিচালক সামিরা জুবেরী হিমিকা।

 

About অঞ্জন দেব

একটি উত্তর দিন