শুরু হতে যাচ্ছে এড মেকার বাংলাদেশ বিজ্ঞাপন প্রতিযোগিতা!

শুরু হতে যাচ্ছে এড মেকার বাংলাদেশ বিজ্ঞাপন প্রতিযোগিতা!

আজকের ব্যবসায়িক জগতে, প্রচারের প্রথম মাধ্যম হল বিজ্ঞাপন। তাই শুরু হতে যাচ্ছে এড মেকার বাংলাদেশ একটি আন্তঃ বিশ্ববিদ্যালয় বিজ্ঞাপন প্রতিযোগিতা। এই অনুষ্ঠানের আয়োজক হিসাবে থাকছে  নার্থ সাউথ বিশ্ববিদ্যালয়ের সব থেকে বড় ক্লাব ‘NSU YES!’। “এড মেকার বাংলাদেশ,২০১৪” বিজ্ঞাপন প্রতিযোগিতাটি শুরু হবে ৪ই এপ্রিল নার্থ সাউথ বিশ্ববিদ্যালয় ক্যাম্পাসে। বাংলাদেশে এড মেকারের যাত্রা শুরু ২০১০ সালে। প্রতিবছর ‘NSU YES!’ ক্লাব এই ধরনের প্রতিযোগিতার আয়োজন করে থাকে। নির্দিষ্ট পণ্যের জন্য টেলিভিশনের বিজ্ঞাপন তৈরি করতে হবে এই প্রতিযোগিতায়। একদিন ব্যাপী আয়োজনে অংশগ্রহনকারী তাদের নিজেদের পারদর্শিতা তুলে ধরবেন এবং এর মাধ্যমে তাদের প্রতিভা ফুটিয়ে তোলার সুযোগ পাবেন।

photo.php

 ৪ই এপ্রিল বিকাল ৩ টায় শুরু হবে প্রতিযোগিতা, শুরতেই থাকছে ওয়ার্কশপ। তারপর তিনটি ধাপে এই প্রতিযোগিতা আয়োজিত হবে। প্রথম বিজয়ী পাবে ১ লক্ষ টাকা, দ্বিতীয় বিজয়ী ৬০ হাজার টাকা, তৃতীয় বিজয়ী পাবে ৪০ হাজার টাকা। প্রতিযোগিতায় অতিথী হিসাবে উপস্থিত থাকবেন গ্রে এডভারটাইজিং বাংলাদেশ লিমিটেডের প্রধান নির্বাহী কর্মকর্তা গাউসুল আলম শাওন এবং বিখ্যাত টিভি কমার্শিয়াল ডিরেক্টর অমিতাভ রেজা চৌধুরী

বিশ্ববিদ্যালয় পড়ুরা যে কেউ  এই প্রতিযোগিতায় একক ভাবে বা দলগত ভাবে এতে অংশগ্রহন করতে পারবে। প্রতিযোগিতায় অংশগ্রহন করতে হলে ৪ই এপ্রিল এর আগে রেজিষ্ট্রেশন করতে হবে। এই প্রতিযোগিতার জন্য রেজিষ্ট্রেশন ফী ১ হাজার টাকা। এই অনুষ্ঠানে স্পসর হিসাবে থাকবে অটবি। অনুষ্ঠান সহযোগী হিসাবে থাকছে টয়োটা ও নাভানা গ্রুপ। লাইভ ব্রডকাস্টিং পার্টনার হিসাবে থাকছে webtvnext। আরো থাকছে দেশ টিভি, সমকাল, রেডিও ৮৮ এফএম, বিডিনিউজ২৪.কম, ওয়েডিং ডায়েরি। অনলাইনে সরাসরি অনুষ্ঠানটি দেখতে চোখ রাখুন http://www.webtvnext.com/nsuyestv এ।

 

NSU YES!”

About অঞ্জন দেব

একটি উত্তর দিন