শাড়ি পরা নিয়ে ফেসবুকে ফটো প্রতিযোগিতা

শাড়ি পরা নিয়ে ফেসবুকে ফটো প্রতিযোগিতা

sariরেভারি ল্যাব মিমোসার ফেসবুক ফ্যান পেজে শুরু হয়েছে বৈশাখী ফটো প্রতিযোগিতা। বাংলা নববর্ষ ১৪২২ উদযাপন উপলক্ষে এ প্রতিযোগিতার আয়োজন করেছে মোবাইল অ্যাপ্লিকেশন নির্মাতা বাংলাদেশী প্রতিষ্ঠান রেভারি ল্যাব মিমোসা।
এই প্রতিযোগিতায় যেকোনো ফেসবুক ব্যবহারকারী তার স্মার্টফোন বা ডিজিটাল ক্যামেরা দিয়ে শাড়ি পরিহিত পরিবারের সদস্য বা নিজের সেলফি অথবা ছবি ফেসবুক পেজে মেসেজের মাধ্যমে পাঠাতে পারবেন। প্রত্যেক প্রতিযোগীর ছবি www.facebook.com/ReverieLabMimosa পেজে বিশেষ ফ্রেমের মাধ্যমে আপলোড করা হবে এবং প্রতিযোগীকে ছবির লিঙ্ক ফিরতি মেসেজের মাধ্যমে পাঠিয়ে দেয়া হবে।
লিঙ্কের ছবিতে সবচেয়ে বেশি লাইক ও শেয়ারের ভিত্তিতে ১০ জন প্রতিযোগীর প্রথম দুজন উপহার হিসেবে পাবেন ফ্যাশন হাউস বিবিয়ানার বৈশাখী শাড়ি।
তৃতীয়, চতুর্থ ও পঞ্চম প্রতিযোগী পাবেন ওমেন্স ওয়ার্ল্ডের বিউটি কুপন। এ আয়োজনের ষষ্ঠ ও সপ্তম প্রতিযোগী পাবেন ফ্লোর সিক্স রেস্টুরেন্টে সঙ্গীসহ ডিনারের সুযোগ। এ ছাড়া অন্যদের উপহার হিসেবে দেয়া হবে অনলাইন শপ ইটস মি’র প্রিন্টেড কাপল টি-শার্ট।
প্রতিযোগিতায় ৯ এপিল পর্যন্ত ছবি পাঠানো যাবে। ১১ এপ্রিল বাংলাদেশ অ্যাসোসিয়েশন অব সফটওয়্যার অ্যান্ড ইনফরমেশন সার্ভিসেস (বেসিস) মিলনায়তনে আয়োজিত অনুষ্ঠানে উপহার দেয়া হবে। বিস্তারিত জানা যাবে (http://on.fb.me/1a3lS7k) ঠিকানায়।

About Sohel Rana

একটি উত্তর দিন