ল্যাপটপ মেলায় এসার পণ্যে ১০ হাজার টাকা পর্যন্ত মূল্যছাড়

ল্যাপটপ মেলায় এসার পণ্যে ১০ হাজার টাকা পর্যন্ত মূল্যছাড়

hero-bannerবিশ্বখ্যাত কম্পিউটার নির্মাতা এসার ব্র্যান্ডের বাংলাদেশ পরিবেশক এক্সিকিউটিভ টেকনোলজিস লিমিটেড ল্যাপটপ মেলা ২০১৫ উপলক্ষে নিয়ে এসেছে এক বর্ণাঢ্য আয়োজন। আগামীকাল বৃহস্পতিবার থেকে ১৬ মে পর্যন্ত বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে অনুষ্ঠিতব্য এই মেলাতে এসার ব্র্যান্ডের নেটবুক, নোটবুক, আল্ট্রাবুক, ও ট্যাবলেট পিসির উপর থাকছে ১০ হাজার টাকা পর্যন্ত মূল্যছাড়। মেলা থেকে যেকোনো নেটবুক অথবা সেলেরন বা পেন্টিয়াম প্রসেসর সমৃদ্ধ ল্যাপটপ কিনলে ক্রেতা উপহার হিসেবে পাবেন একটি ৮জিবি পেন ড্রাইভ। আর ইন্টেল কোর আই প্রসেসর সমৃদ্ধ ল্যাপটপ কিনলে ক্রেতা উপহার হিসেবে পাবেন একটি ৮জিবি পেন ড্রাইভ এবং একটি ওয়ারলেস মাউস। এসার ব্র্যান্ডের যেকোনো এন্ড্রয়েড বা উইন্ডোস ট্যাবলেট কিনলে ক্রেতা উপহার হিসেবে পাবেন একটি ১৬জিবি মাইক্রো এসডি কার্ড। এছাড়াও যেকোনো এসার ব্র্যান্ডের পণ্যের সাথে ক্রেতা পাবেন একটি সুদৃশ্য পোলো টি-শার্ট। মেলার অতিরিক্ত আকর্ষণ হিসেবে যেকোনো এসার পণ্য ক্রয়ের সাথে ক্রেতা পাবেন একটি র‍্যাফেল ড্র কুপন, যার থেকে মেলা চলাকালীন প্রতিদিন একাধিক এসার ট্যাবলেট ও স্মার্টফোন জিতে নেয়ার সুযোগ থাকছে।
ল্যাপটপ মেলা ২০১৫ তে এসারের এই বিশাল মূল্যছাড়, উপহার ও র‍্যাফেল ড্র এর সুযোগ ক্রেতাসাধারণ উপভোগ করতে পারবেন এসার এর প্যাভিলিয়ন ও মেলায় অংশগ্রহণকারী এসার রিসেলার স্টল থেকে।
ল্যাপটপ মেলা উপলক্ষে এক্সিকিউটিভ টেকনোলজিস এসার এর বেশ কিছু নতুন মডেলও মেলায় উন্মোচন করেছে। এর মধ্যে উল্লেখ্য এসার ওয়ান মডেলের কনভার্টিবেল ল্যাপটপ, যার স্ক্রিন কিবোর্ড থেকে আলাদা করে ট্যাবলেটের মত ব্যাবহার করা যায়। কোয়াড কোর ইন্টেল অ্যাটম প্রসেসর ও টাচস্ক্রিন সমৃদ্ধ এই বিশেষ মডেলটিতে ধারণক্ষমতা ৩২জিবি এসএসডি হলে আপনি কিবোর্ড ডকে লাগালেই আরও ৫০০জিবি ধারণক্ষমতা সংযুক্ত হয়ে যায়।
মেলায় আরও এসেছে ৫ম প্রজন্মের ইন্টেল কোর আই প্রসেসর সমৃদ্ধ এসার অ্যাস্পায়ার ভি নাইট্রো গেমিং ল্যাপটপ, যাতে আছে ৪জিবি এনভিডিয়া জিফোর্স জিটিএক্স ৮৬০এম গ্রাফিক্স কার্ড। ১৫.৬ ইঞ্চি পর্দার এই ল্যাপটপটির উপরের অংশ কার্বন ফাইবারের তৈরি এবং এর কিবোর্ডটি লাল আলোয় আলোকিত।
মেলায় আরও এসেছে ৫ম প্রজন্মের ইন্টেল কোর আই সেভেন প্রসেসর সমৃদ্ধ এসার অ্যাস্পায়ার এস সেভেন আলট্রাবুক। ১৩.৩ ইঞ্চি পর্দার এই আলট্রাবুকটির ওজন মাত্র ১.৩কেজি এবং ব্যাটারি ব্যাকআপ ১০ঘণ্টা পর্যন্ত। এর উপরের অংশে যুক্ত রয়েছে কর্নিং গোরিলা গ্লাস যার ফলে ল্যাপটপটিতে কোন দাগ পড়ার সম্ভাবনা নেই।
ল্যাপটপ মেলা ২০১৫ তে এসার এর যেকোনো তথ্যের জন্য যোগাযোগ করুন ০১৯১৯ ২২২ ২২২ নম্বরে অথবা ফেসবুকে www.facebook.com/etlbd

About Sohel Rana

একটি উত্তর দিন