ল্যাপটপ মেলায় উপচে পড়া ভীড়

ল্যাপটপ মেলায় উপচে পড়া ভীড়

pr2আজ শুক্রবার ল্যাপটপ মেলার দ্বিতীয় দিনে ছিল দর্শনার্থীদের উপচে পড়া ভীড়। ছুটির দিনে প্রযুক্তির টানে শুক্রবার সকাল থেকে মেলায় প্রযুক্তিপ্রেমীরা ভিড় করে। ক্রেতাদের অনুরোধ ও দর্শনার্থীদের আগ্রহের কথা বিবেচনা করে সময় বাড়িয়ে দেওয়া হয় রাত ৯টা পর্যন্ত।
রাজধানীর বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে (বিআইসিসি) বৃহস্পতিবার থেকে চলছে তিন দিনব্যাপী টেকশহরডটকম ল্যাপটপ মেলা। ‘সবার জন্য ল্যাপটপ শ্লোগান’কে সামনে রেখে এ মেলায় সেরা ও জনপ্রিয় ব্র্যান্ডগুলো অংশ নিয়েছে। মেলা চলবে আগামীকাল শনিবার রাত ৮টা পর্যন্ত।
মেলায় দেশ ও বিদেশের শীর্ষ তথ্যপ্রযুক্তি পণ্য প্রস্তুতকারক কোম্পানিগুলো সর্বশেষ এবং আধুনিক ব্র্যান্ড ও মডেলের ল্যাপটপ ও আনুষাঙ্গিক প্রযুক্তিপণ্য প্রদর্শন করছে।
সকাল ১০টায় মেলা শুরুর আগে থেকেই সবাই হাজির হন মেলা প্রঙ্গনে। প্রত্যাশার চেয়ে বেশি বিক্রিতে সন্তুষ্ট বিক্রেতারাও।
মেলায় ল্যাপটপ এবং নেটবুকের পাশাপাশি ট্যাবলেট কম্পিউটারের দিকেও দর্শনার্থীদের ব্যাপক আগ্রহ লক্ষ্য করা গেছে। মেলায় নতুন নতুন পণ্য আর সেই সঙ্গে ডিসকাউন্ট আর উপহারের উৎসবে নেমেছে বিশ্বখ্যাত ব্র্যান্ডগুলো।
এইচপিতে রয়েছে ৫০ শতাংশ পর্যন্ত ছাড়। এ ছাড়া অন্যান্য মডেলের ল্যাপটপের সঙ্গে মাউস, গিফট ভাউচার, এন্টিভাইরাস সহ স্ক্যাচ অ্যান্ড উইন অফারের মাধ্যমে ক্রেতারা জিতে নিচ্ছেন আকর্ষণীয় উপহার।
এবারের মেলায় অ্যাপল, এসার, আসুস, ডেল, এইচপি, লেনোভো, তোশিবা, টুইনমস, গিগাবাইট, ডিলাক্স, এক্সট্রিম, লজিটেক, মেইজু, ডিলিংক, অইনল, শাওমি, এইচটিসি, এইচটিএস, মাইসেল, মাইক্রোল্যাব, জেটকাইট, জিওনির মতো ব্র্যান্ডের পণ্য পাওয়া যাচ্ছে।
মেলার প্রবেশ মূল্য ৩০ টাকা। শিক্ষার্থীদের জন্য ইউনিফর্ম পরিহিত অবস্থায় কোনো টিকিট লাগবে না। টিকিট থেকে প্রাপ্ত টাকার ২৫ শতাংশ নেপালের ভূমিকম্প আক্রান্তদের সাহায্যার্থে দান করা হবে। নেপালের ক্ষতিগ্রস্তদের জন্য তহবিল গঠনে মেলায় একটি হেল্পবক্সও রাখা হয়েছে।

About Sohel Rana

একটি উত্তর দিন