লন্ডনে দ্বিতীয় বারের মতো ইউকে-বাংলাদেশ ই-কমার্স ফেয়ার আয়োজনে সমঝোতা চুক্তি

লন্ডনে দ্বিতীয় বারের মতো ইউকে-বাংলাদেশ ই-কমার্স ফেয়ার আয়োজনে সমঝোতা চুক্তি

uk-bdআগামী ১১-১২ সেপ্টেম্বর লন্ডনের ‘The Atrium’ এ দ্বিতীয় বারের মতো অনুষ্ঠিত হবে ইউকে-বাংলাদেশ ই-কমার্স ফেয়ার। আইসিটি ডিভিশন, বাংলাদেশ হাইটেক পার্ক অথরিটি ও কমপিউটার জগৎ এর যৌথ আয়োজনে এই মেলা অনুষ্ঠিত হবে। মেলা অয়োজনে সম্প্রতি আইসিটি ডিভিশনের সঙ্গে কমপিউটার জগৎ এর একটি সমঝোতা স্মারক স্বাক্ষরিত হয়। আইসিটি ডিভিশনের অতিরিক্ত সচিব মো. হারুনুর রশিদ এবং কমপিউটার জগৎ এর সিইও মো. আব্দুল ওয়াহেদ তমাল নিজ নিজ প্রতিষ্ঠানের পক্ষে চুক্তিতে স্বাক্ষর করেন।
মেলার আয়োজক পক্ষ থেকে আশা করা হচ্ছে মেলায় বাংলাদেশ ও ইউরোপের শতাধিক প্রতিষ্ঠান অংশ নিয়ে তাদের পণ্য ও সেবা প্রদর্শন করবে। মেলায় অংশ নিতে বর্তমানে স্টল বুকিং চলছে।
মেলায় ই-কমার্স ওয়েবসাইট, ই-গভ. সার্ভিস, ক্রেডিট কার্ড অ্যান্ড পেমেন্ট সার্ভিস, ব্যাংকিং সার্ভিস, ই-এডুকেশন, সফটওয়্যার অ্যান্ড হার্ডওয়্যার, রিয়েল এস্টেট, টেলিকম, কুরিয়ার/ডেলিভারি সার্ভিস, এয়ারলাইন্স, ট্যুরিজম-ট্রাভেল অ্যান্ড হোটেল,ফ্যাশন হাউসসহ অন্যান্য ই-সেবা বিষয়ক প্রতিষ্ঠান অংশ নেবে।
মেলায় ই-কমার্স বিষয়ক সেমিনারের পাশাপাশি থাকবে বিটুবি, বিটুসি, জিটুবি বিষয়ক আলাদা সেশন। মেলা সরকারি-বেসরকারি পর্যায়ে ই-কমার্স বিশেষজ্ঞ, তথ্যপ্রযুক্তিবিদসহ প্রায় ৫০ হাজার দর্শনার্থীর পদচারণায় মুখরিত হবে বলে আশা আয়োজকদের। মেলা প্রতিদিন সকাল ১০টা থেকে রাত ৮টা পর্যন্ত চলবে। বিস্তারিত:
ওয়েব: www.e-commercefair.com, Email: expo@e-commercefair.com Mob: 01819 898 898

About Sohel Rana

একটি উত্তর দিন