লন্ডনে দ্বিতীয় ইউকে-বাংলাদেশ ই-কমার্স ফেয়ারের ডিজিটাল মার্কেটিং পার্টনার হলো এনার্গোটেক

লন্ডনে দ্বিতীয় ইউকে-বাংলাদেশ ই-কমার্স ফেয়ারের ডিজিটাল মার্কেটিং পার্টনার হলো এনার্গোটেক

UK-Bangladesh E-commerce fairআগামী ৮-৯ সেপ্টেম্বর লন্ডনের ‘The Atrium’ এ দ্বিতীয় বারের মতো অনুষ্ঠিত হবে ইউকে-বাংলাদেশ ই-কমার্স ফেয়ার। আইসিটি ডিভিশন, বাংলাদেশ হাইটেক পার্ক অথরিটি ও কমপিউটার জগৎ এর যৌথ আয়োজনে এই মেলা অনুষ্ঠিত হবে। মেলার ডিজিটাল মার্কেটিং পার্টনার হিসেবে বুধবার (১ জুলাই) কমপিউটার জগৎ এর সঙ্গে এনার্গোটেক এর মধ্যে একটি সমঝোতা স্মারক স্বাক্ষরিত হয়। কমপিউটার জগৎ এর সিইও মো. আব্দুল ওয়াহেদ তমাল এবং এনার্গোটেক এর নির্বাহী পরিচালক তাসদীখ হাবিব নিজ নিজ প্রতিষ্ঠানের পক্ষে চুক্তিতে স্বাক্ষর করেন। সমঝোতা স্বাক্ষর অনুষ্ঠানে ই-কমার্স অ্যাসোসিয়েশন অব বাংলাদেশ (ই-ক্যাব) এর সভাপতি রাজিব আহমেদ উপস্থিত ছিলেন।
সমঝোতা স্মারক স্বাক্ষরের পর মো. আব্দুল ওয়াহেদ তমাল বলেন, লন্ডনে দ্বিতীয় ইউকে-বাংলাদেশ ই-কমার্স ফেয়ারে আমাদের ডিজিটাল মার্কেটিং পার্টনার হিসেবে এনার্গোটেক কাজ করবে। ফলে সোশ্যাল মিডিয়াসহ ডিজিটাল মাধ্যমে ইউকে-বাংলাদেশ ই-কমার্স ফেয়ারের তথ্য সহজেই মানুষের কাছে পৌঁছে দেয়া সম্ভব হবে।
এনার্গোটেক এর  নির্বাহী পরিচালক তাসদীখ হাবিব বলেন, দ্বিতীয় ইউকে-বাংলাদেশ ই-কমার্স ফেয়ারের ডিজিটাল মার্কেটিং পার্টনার হতে পেরে আমরা অত্যন্ত আনন্দিত। সোশ্যাল মিডিয়ার মাধ্যমে এই মেলার খবর, অফার, প্রমোশনাল ভিডিও বাংলাদেশ ও ইউকের নাগরিকদের কাছে পৌঁছানো হবে। মেলা উপলক্ষে অনলাইনে বাংলাদেশের বিভিন্ন বিষয়ের ছবি নিয়ে একটি ফটোগ্রাফি প্রতিযোগিতা হবে। এর মাধ্যমে সেরা ২০টি ছবি লন্ডনের ই-কমার্স মেলায় প্রদর্শিত হবে এছাড়া একটি ই-কমার্স বিজনেস আইডিয়া কম্পিটিশন আয়োজন করা হবে। বিস্তারিত:

Energotech:

https://www.facebook.com/energotech.bd

For Stall Booking:

Web : http://e-commercefair.com/
Email: expo@e-commercefair.com ;
Mob: 01819 898 898

About Sohel Rana

একটি উত্তর দিন