লজিটেকের পরিবেশক হল স্মার্ট টেকনোলজিস

লজিটেকের পরিবেশক হল স্মার্ট টেকনোলজিস

Logitech Grand Launchingআজ রাজধানীর বিআইসিসি’তে অনুষ্ঠিত হয়েছে লজিটেক গ্র্যান্ড লঞ্চিং উইথ স্মার্ট টেকনোলজিস (বিডি) লি.। জনপ্রিয় টিভি সিরিয়াল সুলতান সুলায়মানের আদলে সাজানো বর্নিল এই অনুষ্ঠানে উপস্থিত ছিলেন লজিটেকের আসিয়ান ও ভারত অঞ্চলের ব্যবস্থাপনা পরিচালক মনিন্দর জেইন, বাংলাদেশের কান্ট্রি ম্যানেজার পার্থ ঘোষ, ক্লাস্টার ক্যাটেগরি হেড অশোক ঝাংগড়া এবং স্মার্ট টেকনোলজিস (বিডি) লি. এর ব্যবস্থাপনা পরিচালক মোহাম্মদ জহিরুল ইসলাম, বিক্রয় বিপণন বিভাগের মহাব্যবস্থাপক মুজাহিদ আল বেরুনী সুজন, কর্পোরেট বিভাগের মহাব্যবস্থাপক হাসান ফাহিম ও অর্থ বিভাগের মহাব্যবস্থাপক মো. জাকির হোসেনসহ প্রমুখ। অনুষ্ঠানে লজিটেকের ব্যবস্থাপনা পরিচালক বলেন, ‘স্মার্ট টেকনোলজিস (বিডি) লি. এর সাথে যুক্ত হতে পেরে আমরা অত্যন্ত আনন্দিত। আমরা আশা করছি, স্মার্ট টেকনোলজিসের সাথে আমাদের ব্যবসায় অদূর ভবিষ্যতে উত্তরোত্তর বৃদ্ধি পাবে।’
এদিকে স্মার্ট টেকনোলজিস (বিডি) লি. এর ব্যবস্থাপনা পরিচালক মো. জহিরুল ইসলাম বলেন, স্মার্ট টেকনোলজিস সব সময়ই কাস্টমারদের হাতে গুনগত পণ্য পৌঁছে দিতে চায়। এরই ধারাবাহিকতায় স্মার্ট টেকনোলজিসের পণ্যের ঝুড়িতে আজ থেকে সুইজারল্যান্ডের বিশ্বখ্যাত ব্র্যান্ড লজিটেক যুক্ত হল। আমরা আশা করছি, বাংলাদেশে গুনগত মান প্রত্যাশী ক্রেতাদের হাতে বিশ্বসেরা পণ্যের চাহিদা পূরনে সক্ষম হবে লজিটেক ও স্মার্ট টেকনোলজিস।
উল্লেখ্য, এই অনুষ্ঠানের মাধ্যমে বাংলাদেশের বাজারে লজিটেক ব্র্যান্ডের সকল প্রকারের কম্পিউটার সরঞ্জাম সরবরাহ করবে স্মার্ট টেকনোলজিস (বিডি) লি.।

About Sohel Rana

একটি উত্তর দিন