‘রিভ অ্যান্টিভাইরাস’ বাজারজাতের দায়িত্ব পেলো ‘টেক রিপাবলিক’

‘রিভ অ্যান্টিভাইরাস’ বাজারজাতের দায়িত্ব পেলো ‘টেক রিপাবলিক’

reveশুধু হার্ডওয়্যার আর সফটওয়্যার দিয়ে নয়, দেশীয় আইটি কোম্পানি টেক রিপাবলিক কর্পোরেট প্রতিষ্ঠানসমূহেও প্রযুক্তিগত নানা সমাধান দিয়ে সবার কাছে সমাদৃত। এবার বাংলাদেশের বাজারে বিশ্বের খ্যাতনামা তথ্যপ্রযুক্তি প্রতিষ্ঠান রিভ সিস্টেমসের অ্যান্টিভাইরাস বাজারজাতের দায়িত্ব পেয়েছে প্রতিষ্ঠানটি।
রিভ অ্যান্টিভাইরাস বাজারজাতকরণ প্রসঙ্গে টেক রিপাবলিকের ব্যবস্থাপনা পরিচালক এইচ এম ফয়েজ মোরশেদ বলেন, বাংলাদেশ এবং আন্তর্জাতিক তথ্যপ্রযুক্তি শিল্পে রিভ সিস্টেমস এখন পরিচিত এক নাম। দেশের বাজারে এই ব্র্যান্ডের অ্যান্টিভাইরাস বাজারজাতের দায়িত্ব পেয়ে আমরা ভীষণভাবে আনন্দিত।
ফয়েজ মোরশেদের বিশ্বাস, বাংলাদেশের মানুষের সাইবার নিরাপত্তায় রিভ’র অনন্য এ পণ্যটি বিশেষ ভূমিকা রাখবে।
রিভ অ্যান্টিভাইরাস’র সিইও সঞ্জিত চ্যাটার্জি বলেন, বর্তমান সময়ে কম-বেশি সবাই একাধিক ডিভাইস ব্যবহার করে। যেজন্য রিভ অ্যান্টিভাইরাসও দিচ্ছে প্রতিটি প্যাকেজে ন্যূনতম দু’টি করে লাইসেন্স।
তিনি জানান, অ্যান্টি-থেফট সেবাসহ সর্বাধুনিক এই নিরাপত্তা প্রোগ্রামে আরও রয়েছে মোবাইল অ্যাপ থেকেই নিজের সকল ডিভাইস সার্বক্ষণিক মনিটরিং এর ব্যবস্থা।
অনলাইনে www.reveantivirus.com ওয়েবসাইটের পাশাপাশি চলতি মাস থেকে দেশের সকল অভিজাত কম্পিউটার ও কম্পিউটার সামগ্রীর দোকান পাওয়া যাবে রিভ অ্যান্টিভাইরাস।
রিভ’র এ পণ্যটি যুক্তরাষ্ট্রভিত্তিক আন্তর্জাতিক নিরাপত্তা পণ্যের মান যাচাইকারী প্রতিষ্ঠান ‘অপসোয়াত’ সনদপ্রাপ্ত।
পণ্যের নিরাপত্তা সুরক্ষায় গ্রাহকরা এর তিনটি ভার্সন – ‘অ্যান্টিভাইরাস, ইন্টারনেট সিকিউরিটি ও টোটাল সিকিউরিটি’ পাচ্ছে। আর মোবাইল ফোন ব্যবহারকারীদের জন্য রয়েছে অ্যান্ড্রয়েড, আইওএস ও উইন্ডোজ মোবাইল ভার্সন।
এছাড়া গ্রাহকদের বিশেষ সুবিধায় রিভ অ্যান্টিভাইরাসের সব ভার্সনেই থাকছে www.reveantivirus.com ওয়েবসাইট থেকে ২৪*৭ লাইভ চ্যাটসহ গ্রাহকসেবা।
প্রসঙ্গত, বাংলাদেশী বহুজাতিক প্রতিষ্ঠান রিভ সিস্টেমস ২০০৩ সালে যাত্রা শুরু করে। বিশ্বের ৭৮টি দেশে তাদরে বিভিন্ন পণ্য ও সেবা ব্যবহৃত হচ্ছে।
সিংগাপুরে প্রধান কার্যালয় এবং বাংলাদেশ ও ভারতে রয়েছে রিভ-এর সফটওয়্যার উন্নয়ন কেন্দ্র। এছাড়াও শাখা কার্যালয় রয়েছে রাশিয়া, যুক্তরাষ্ট্র, হংকং ও যুক্তরাজ্যে।

About Sohel Rana

একটি উত্তর দিন