রিউমারঃ মার্চে আইপ্যাড ৩ এবং অক্টোবর এ আইপ্যাড ৪ আসছে!

রিউমারঃ মার্চে আইপ্যাড ৩ এবং অক্টোবর এ আইপ্যাড ৪ আসছে!

টেক ওয়ার্ল্ড এ এক বড় ধরনের ধাক্কা দিতে অ্যাপেল এ বছরের মার্চে আইপ্যাড ৩ এবং অক্টোবর এ আইপ্যাড ৪ বাজারে আনছে , এমন খবর শুনা যাচ্ছে। তাইওয়ানের নিউজ সাইট ডিজিটাইমস অ্যাপল-এর যন্ত্রাংশ নির্মাতা প্রতিষ্ঠানের সূত্র উল্লেখ করে এ খবর দিয়েছে। খবর সিনেট-এর।

খবর রটেছে, ২০১২ সালেই আইপ্যাডের দুটি সংস্করণ ছাড়বে টেক জায়ান্ট অ্যাপল। আইপ্যাডের তৃতীয় সংস্করণটি চলতি বছরের মার্চ নাগাদ এবং চতুর্থ সংস্করণ চলতি বছরের অক্টোবরে বাজারে আনবে প্রতিষ্ঠানটি।একই বছর দুটি সংস্করণ বাজারে আসার পেছনে ডিজিটাইমস যুক্তিতে বলেছে, উইন্ডোজ ৮ ট্যাবলেট-এর সঙ্গে প্রতিদ্বন্দ্বিতায় নামতেই অ্যাপল দ্রুতই তাদের সংস্করণ পাল্টাবে।

ডিজিটাইম এর ভাষ্যে, আইপ্যাড ৩ হবে হালকা-পাতলা মডেলের এইচডি সংস্করণ যাতে রেটিনা ডিসপ্লেসহ QXGA 1,536 x 2,048-পিক্সেল HD,আধুনিক অনেক প্রযুক্তি থাকবে আর আইপ্যাড ৪ হবে হার্ডওয়্যার এবং সফটওয়্যারের দিক আরো বেশি উন্নত এবং ক্যামেরাও হবে মানানসই। এ বছর আইওয়ার্ল্ড কনফারেন্সে দুটি আইপ্যাডের ঘোষণা দিতে পারে অ্যাপল।একই সময়ে অ্যাপেল তাদের বর্তমান আইপ্যাড ২ এর দাম ৪০০ ডলারের নিচে কমিয়ে আনতে পারে বলে জানা গেছে। বর্তমান বাজারে আমাজান এর স্বল্পমুল্যের কিন্ডল ট্যাবলেট এর সাথে প্রতিযোগিতার জন্য আইপ্যাড ২ এর দাম কমিয়ে আনবে অ্যাপেল।

About blogger - ব্লগার

একটি উত্তর দিন