রবি থেকে বিনামূল্যে বাংলাদেশ-নেপাল কল

রবি থেকে বিনামূল্যে বাংলাদেশ-নেপাল কল

Robiভূমিকম্প বিধ্বস্ত নেপালে বিনামূল্যে কল করার সুযোগ দিচ্ছে টেলিকম অপারেটর রবি। এনিয়ে নেপালে বাংলাদেশ থেকে বিনামূল্যে কল সুবিধা দেয়া দ্বিতীয় অপারেটর রবি। এর আগে দেশে এ সুবিধা দেয় এয়ারটেল।
মঙ্গলবার এক সংবাদ বিজ্ঞপ্তিতে রবি জানায়, দেশটির ভয়াবহ দূর্যোগে বাংলাদেশের নাগরিকরা নেপালে আত্মীয়স্বজন ও পরিচিতজনের সাথে যোগাযোগের সুবিধায় এই পদক্ষেপ নিয়েছে।
রবি থেকে বিনামূল্যে কল করার সময়সীমা ৪৮ ঘন্টা। মঙ্গলবার সকাল ৮টা থেকে এটি কার্যকর হয়েছে। এতে রবির সকল প্রি-পেইড ও পোস্ট-পেইড গ্রাহকরা নেপালে বিনামূল্যে কল ও এসএমএস করতে পারবেন।
রবির চিফ কর্পোরেট অ্যান্ড পিপল অফিসার মতিউল ইসলাম নওশাদ জানান, দূর্যোগের এই মুহুর্তে মানুষের পাশে দাঁড়ানোর জন্য রবি বিনামূল্যে কল ও এসএমএস পাঠানোর সিদ্ধান্তটি গ্রহণ করেছে। এতে দেশজুড়ে আমাদের গ্রাহকরা সহজে নেপালে অবস্থানরত তাদের আপনজনের সাথে যোগাযোগ রাখতে পারবেন।
উল্লেখ্য,নেপালে মোবাইল কল ফ্রি করার প্রথম ঘোষণা দেয় ভারতের মোবাইল সেবাদাতা প্রতিষ্ঠান এয়ারটেল। ভারত থেকে তিন দিনের জন্য ফ্রি কল সুবিধা ঘোষণা করে তারা।
পাশাপাশি নেপালের যে কোনো নম্বরে স্থানীয় রেটে কল সুবিধা ঘোষণা করেছে ভারতের সরকার নিয়ন্ত্রিত বিএসএনএল ও এমটিএনএল নেটওয়ার্ক।

About Sohel Rana

একটি উত্তর দিন