রবির অডিট করতে ভারতীয় প্রতিষ্ঠানের সাথে বিটিআরসির চুক্তি স্বাক্ষর

রবির অডিট করতে ভারতীয় প্রতিষ্ঠানের সাথে বিটিআরসির চুক্তি স্বাক্ষর

BTRC-Robiমোবাইল ফোন সেবাদাতা প্রতিষ্ঠান রবি আজিয়াটা লিমিটেডের ইনফরমেশন সিস্টেম অডিটের লক্ষ্যে আজ মঙ্গলবার বিটিআরসি কার্যালয়ে বিটিআরসি ও স্থানীয় নিরীক্ষা প্রতিষ্ঠান মসিহ মুহিত হক অ্যান্ড কোম্পানি এবং ভারতীয় সহযোগী নিরীক্ষা প্রতিষ্ঠান পি.কে.এফ শ্রীধর অ্যান্ড সান্থনাম এলএলপি-এর মধ্যে এক চুক্তি স্বাক্ষরিত হয়েছে।
বিটিআরসি’র পরিচালক (প্রশাসন) আফতাব মোঃ রাশেদুল ওয়াদুদ এবং অডিট ফার্ম মুসি মুহিত হক অ্যান্ড কোম্পানির অংশীদার মুরাহেব মালিক চৌধূরী, এফসিএ ও পি.কে.এফ শ্রীধর অ্যান্ড সান্থনাম এলএলপির গণপতি সুব্রামনিয়ান তাদের নিজ নিজ প্রতিষ্ঠানের পক্ষে চুক্তিতে স্বাক্ষর করেন।
চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে বিটিআরসির স্পেকট্রাম বিভাগের কমিশনার এটিম মনিরুল আলম উপস্থিত ছিলেন। এসময় অন্যান্যের মধ্যে আরো উপস্থিত ছিলেন কমিশন সচিব মোঃ সরওয়ার আলম, অর্থ, হিসাব ও রাজস্ব শাখার পরিচালক আশীষ কুমার কুন্ডু, লীগ্যাল শাখার পরিচালক তারেক হাসান সিদ্দিকী এবং এনফোর্সমেন্ট ও ইন্সফেকশন শাখার পরিচালক ইয়াকুব আলী।
বিটআরসি থেকে পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, মোবাইল অপারেটর রবি বাংলাদেশে কার্যক্রম শুরুর পর প্রথমবারের মত বিটিআরসি কর্তৃক পূর্ণাঙ্গ এ অডিট  কার্যক্রম শুরু করা হচ্ছে। এ অডিট কার্যক্রমের ফলে রবির কার্যক্রমে আরো স্বচ্ছতা ও গতি আসবে এবং সেবার মানও উন্নত হবে বলে আশা করা যায়।
প্রসঙ্গত, ইতোমধ্যে কমিশন কর্তৃক মোবাইল ফোন অপারেটর গ্রামীণফোনের অডিট কার্যক্রম শুরু হয়েছে। ক্রমান্বয়ে অন্যান্য অপারেটরের ইনফরমেশন সিস্টেম অডিটসহ বিস্তারিত অডিট কার্যক্রম সম্পন্ন করার উদ্যোগ নেয়া হয়েছে বলে বিটিআরসি সূত্র জানিয়েছে।

About Sohel Rana

একটি উত্তর দিন