ম্যাক্সিমাস মোবাইল এবং দারাজ নিয়ে এলো স্মার্টফোনের অফার

ম্যাক্সিমাস মোবাইল এবং দারাজ নিয়ে এলো স্মার্টফোনের অফার

darazশীর্ষস্থানীয় মোবাইল ফোন ব্র্যান্ড ম্যাক্সিমাস বাংলাদেশের অনলাইন শপিং সাইট দারাজের সাথে “ম্যাক্সিমাস বুমবুম অফার” নিয়ে এসেছে। এই অফারের আওতায় গ্রাহকরা প্রতিটি ৯,৯৯৯ টাকা মূল্যের iX UFO মডেলের স্মার্টফোনের সাথে একটি থ্রিডি ব্লুটুথ স্পিকার এবং ৮,৯৯০ টাকা মূল্যের iX Hexa মডেলের স্মার্টফোনের সাথে একটি চার হাজার মিলি অ্যাম্পিয়ার আওয়ারের পাওয়ার ব্যাংক ফ্রি দেয়া হবে।
ম্যাক্সিমাস বুমবুম অফারটি দারাজ বাংলাদেশের বনানীস্থ কার্যালয়ে আনুষ্ঠানিকভাবে আজ চালু করেছেন ম্যাক্সিমাস মোবাইল বিজনেস বিভাগের পরিচালক জয়দীপ গাঙ্গুলি এবং দারাজ বাংলাদেশ লিমিটেডের প্রতিষ্ঠাতা এবং ব্যবস্থাপনা পরিচালক সুমিত সিং।
এ প্রসঙ্গে দারাজ বাংলাদেশ লিমিটেডের প্রতিষ্ঠাতা এবং ব্যবস্থাপনা পরিচালক সুমিত সিং বলেন, “আমাদের সব সময় এ প্রচেষ্টা ছিল প্রধান ব্র্যান্ডগুলো থেকে চমৎকার অফারের মাধ্যমে গ্রাহকদের আনন্দিত করা। এরকম অফার এবং ম্যাক্সিমাসের মত ব্র্যান্ডই আমাদেরকে গ্রাহকদের জন্য অসাধারন সব ডিল দেয়ার পাশাপাশি আমাদের অনন্য সাধারন মান বজায় রাখতে সাহায্য করবে।”
অফারটি চালু করা প্রসঙ্গে জয়দীপ গাঙ্গুলি বলেন, “আমরা আমাদের গ্রাহকদের জন্য অত্যন্ত আনন্দিত এটা ভেবে যে, এখন যেকোনো উপলক্ষে ঘরে কিম্বা বাইরে থ্রিডি ব্লুটুথ স্পিকারের সাহায্যে মিউজিক প্লে করা এবং চার হাজার মিলি অ্যাম্পিয়ার আওয়ারের পাওয়ার ব্যাংকের সাহায্যে ননস্টপ স্মার্টফোন ব্যবহার করা সহজ হবে এই আকর্ষণীয় ফ্রি গিফটের মাধ্যমে যা যথাক্রমে iX UFO এবং iX Hexa মডেলের স্মার্টফোনের সাথে দেয়া হবে।এই অফারের আওতায় গ্রাহকরা আরও সুযোগ হিসেবে ফেযার স্পোর্টস বাইক, ৪০” এবং ৩২” আপডেটেড এলইডি টেলিভিশন জেতার সুযোগ পাবেন। এই অফারে অংশগ্রহনের জন্য গ্রাহকদের AMAX<স্পেস>IMEI নাম্বারের শেষ ৬ ডিজিট<স্পেস>নাম<স্পেস>লোকেশন লিখে ২৭৭৭ নাম্বারে পাঠিয়ে রেজিস্ট্রেশন করতে হবে। কম্পিউটারের মাধ্যমে লটারি করে এই অফারের বিজয়ী নির্বাচন করা হবে।
বাংলাদেশের এক নম্বর অনলাইন শপিং সাইট daraz.com.bd তে এ মুহূর্তে ২৫০টি ব্র্যান্ড এবং ফ্যাশন, মোবাইল, ইলেক্ট্রনিক্স, হোম অ্যাপলায়্যান্স এবং বিউটি প্রোডাক্ট সহ প্রায় ১৫,০০০ পণ্য পাওয়া যাচ্ছে এবং যা প্রতিনিয়ত বেড়েই চলছে। ম্যাক্সিমাস ছাড়াও অন্যান্য জনপ্রিয় ব্র্যান্ডগুলো দারাজের সাথে যুক্ত হয়ে দারাজে তাদের অনলাইন স্টোর চালু করেছে এবং তাদের সেলস অত্যন্ত আশাব্যাঞ্জক। অনলাইন শপিংএর বিশ্বাসযোগ্য একটি প্লাটফর্ম তৈরি করা যেখানে আমাদের দেশের ইন্টারনেট ব্যবহারকারীদের ঝামেলামুক্ত শপিং করতে পারবে সেই লক্ষ্যেই www.daraz.com.bd প্রতিনিয়ত সামনে এগিয়ে যাচ্ছে। আর এছাড়া অসাধারন সব ডিল এবং চমৎকার গ্রাহক অভিজ্ঞতা দারাজের মূল পুঁজি। শুধুমাত্র দারাজই দিচ্ছে আসল পণ্যের নিশ্চয়তা এবং মানি ব্যাক গ্যারান্টি।
এই অফারের আওতায় গ্রাহকরা সকল iX UFO মডেলের স্মার্টফোনের সাথে একটি Planet XÓ থ্রিডি ব্লুটুথ স্পিকার  এবং iX Hexa মডেলের স্মার্টফোনের সাথে একটি চার হাজার মিলি অ্যাম্পিয়ার আওয়ারের আকর্ষণীয় রঙের (স্ট্রবেরি, লাল, সাদা, এবং কালো) পাওয়ার ব্যাংক ফ্রি পাবেন। এই স্মার্টফোনগুলো https://www.daraz.com.bd/maximust তে পাওয়া যাবে। শুধুমাত্র দারাজ অনলাইন ক্রেতারা ম্যাক্সিমাম রিটেইল প্রাইসের উপরে ৫% মূল্যছাড় উপভোগ করতে পারবে ‘maximust’ ভাউচার কোড ব্যবহার করে। অফারটি ১৮ অক্টোবর শেষ হয়ে যাবে।

About Sohel Rana

একটি উত্তর দিন