মোবাইল হ্যান্ডসেট ব্র্যান্ড স্টাইলাস নিয়ে এল এসিআই

মোবাইল হ্যান্ডসেট ব্র্যান্ড স্টাইলাস নিয়ে এল এসিআই

aciস্মাটফোন এবং ফিচার ফোনের মোড়ক উম্মোচনের মাধ্যমে যাত্রা শুরু করেছে দেশের শীর্ষস্থানীয় প্রতিষ্ঠান এসিআই গ্রুপের মোবাইল হ্যান্ডসেট ব্র্যান্ড স্টাইলাস (STYLUS)। ফার্মাসিউটিক্যালস, এগ্রোবিজনেস, কনজ্যুমার ব্র্যান্ডস এবং চেইনশপ স্বপ্ন এর সাফল্যের পর টেকনোলজি ইন্ডাস্ট্রিতেও নিজেদের অবস্থান বিস্তৃত করার মাধ্যমে দেশের মানুষের জীবনমান উন্নয়নে আপডেটেড টেলিকমিউনিকেশন ডিভাইস স্টাইলাস ভূমিকা রাখবে বলে জানান এসিআই কনজ্যুমার ব্র্যান্ডসের নির্বাহী পরিচালক সৈয়দ আলমগীর।
প্রতিনিয়ত পরিবর্তনশীল এই প্রযুক্তিপণ্য, উন্নতমান এবং সর্বোচ্চ বিক্রয়োত্তর সেবা নিশ্চিত করার পাশাপাশি বাংলাদেশের সব ধরনের গ্রাহকদের প্রয়োজন বিবেচনায় রেখে প্রতিটি স্টাইলাস হ্যান্ডসেট মডেল ডিজাইন করা হয়েছে বলে জানান বিজনেস ম্যানেজার রফিক উদ্দিন।
প্রথমে বাজারে আসা দুটি স্মার্টফোনের মধ্যে একটি অক্টাকোর প্রসেসর সেইসাথে ৪০০০ এমএএইচ ব্যাটারি সম্পন্ন, যা দ্রুতগতির ইন্টারনেট ব্যবহার প্রত্যাশীদের প্রথম পছন্দের তালিকায় থাকবে। এই ০৬৫ মডেলটির সাথে আরও থাকছে একটি আকর্ষণীয় ফ্রি স্মার্ট ফ্লিপ কাভার।
অপর স্মার্টফোনটি কিউ৭৫ কোয়াডকোর প্রসেসর এবং অ্যান্ড্রয়েডের সর্বশেষ সংস্করণ ললিপপসহ ৫ ইঞ্চি এইচডি ডিসপ্লে। ফিচার ফোন পি৭৬ ২.৮ ইঞ্চি জাভা, ১২৮/৬৪ মেমরি সম্পন্ন মডেলটিতে ব্যবহারকারীরা স্মার্টফোনের মত ফেসবুক, হোয়াটসঅ্যাপ এ সংযুক্ত থাকতে পারবেন।
সম্প্রতি আকর্ষনীয় সব ফিচারের বেশ কয়েকটি স্মার্টফোন ও ফিচারফোন বাজারে আসবে এবং সেগুলোতেও গ্রাহকদের প্রত্যাশার প্রতিফলন থাকবে বলে জানানো হয়। বর্তমানে শুধুমাত্র ঢাকা এবং চট্টগ্রামের মোবাইল শপগুলোতে স্টাইলাস পাওয়া গেলেও শিগগিরই সারাদেশের সকল মোবাইলফোন আউটলেট থেকে গ্রাহকরা স্টাইলাস হ্যান্ডসেট ক্রয় করতে পারবেন।
স্টাইলাস মোবাইলের ওয়েবসাইট এবং www.mystylusmobile.com অফিসিয়াল ফেসবুক পেজ facebook.com/mystylusmobile এর মাধ্যমে স্টাইলাস সম্পর্কিত আপডেটেড তথ্য ও সেবা পাওয়া যাবে।

About Sohel Rana

একটি উত্তর দিন