মোবাইল ওয়ার্ল্ডে নতুন স্মার্টফোন আনছে এলজি

মোবাইল ওয়ার্ল্ডে নতুন স্মার্টফোন আনছে এলজি

lg-midrangeদক্ষিণ কোরিয়ার প্রযুক্তি পণ্য নির্মাতা প্রতিষ্ঠান এলজি নতুন চারটি স্মার্টফোন আনার ঘোষণা দিয়েছে। চারটি স্মার্টফোনই হবে অ্যান্ড্রয়েডের সর্বশেষ সংস্করণ ললিপপ চালিত। এলজি জানিয়েছে, আগামী মাস থেকে শুরু হতে যাওয়া মোবাইল ওয়ার্ল্ড কংগ্রেসে এই চারটি স্মার্টফোন প্রদর্শন করা হবে।
মেটালিক ব্যাক কভারের তৈরি এই চারটি স্মার্টফোন হল- LG Magna, Spirit, Leon এবং Joy। এর মধ্যে LG Magna স্মার্টফোনে থাকছে ৫ ইঞ্চি ডিসপ্লে, ৮ মেগাপিক্সেল রিয়ার ক্যামেরা ৫ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা। ১.২ গিগাহার্জ কোয়াডকোর প্রসেসর সমৃদ্ধ এই স্মার্টফোনে আরও থাকছে ৮ জিবি মেমোরি এবং ১ জিবি র‍্যাম।
অন্য তিনটি মডেলেও থাকছে প্রায় একই ফিচার। তবে ডিসপ্লে সাইজে কিছুটা পার্থক্য থাকবে। এর মধ্যে Spirit-এ থাকছে ৪.৭ ইঞ্চি ডিসপ্লে, Leon-এ ৪.৫ ইঞ্চি এবং Joy-এ ৪ ইঞ্চি ডিসপ্লে। এসকল স্মার্টফোনে থাকবে এলজি’র ইউনিক কিছু ফিচার যার মধ্যে আছে জেসচার অ্যাক্টিভেটেড সেলফি, গ্ল্যান্স ভিউ প্রভৃতি।
তবে এই চারটি স্মার্টফোনের মূল্যের ব্যাপারে কোন তথ্য প্রকাশ করেনি এলজি। তবে চলতি সপ্তাহেই বিভিন্ন দেশের বাজারে স্মার্টফোনগুলো ছাড়া হবে বলে এলজি জানিয়েছে।

About Sohel Rana

একটি উত্তর দিন