মোবাইল অ্যাপে ‘এখানেই ডট কম’

মোবাইল অ্যাপে ‘এখানেই ডট কম’

ekhaneiফ্রি অনলাইন ক্লাসিফাইড অ্যাডের ওয়েবসাইট ‘এখানেই ডট কম’ এর প্রথম মোবাইল অ্যাপ ব্যবহারকারীদের জন্য চালু হয়েছে। এই অ্যান্ড্রয়েড অ্যাপ এখন গুগল প্লেস্টোরে পাওয়া যাচ্ছে। দেশের সর্বোত্তম ক্লাসিফাইড ওয়েবসাইটি সহজ ও বিনামূল্যে ব্যবহারের চাহিদা এবং ক্রমান্বয়ে ব্যবহার বৃদ্ধির কারণে এই অ্যাপটি চালু করেছে।
এখানেই ডট কমের ডিরেক্টর আরিল্ড ক্লোক্কারহৌগ বলেন, “বাংলাদেশের প্রত্যন্ত অঞ্চলে ইন্টারনেট সেবা এখন দ্রুত পৌছে যাচ্ছে। আমাদের সেবা যেন সবার কাছে আরো সহজে ব্যবহারযোগ্য হয়ে ওঠে, এজন্য ইন্টারনেট ও স্মার্টফোন ব্যবহারকারী সবার কাছে আমাদের নতুন মোবাইল অ্যাপ তুলে ধরতে আগ্রহী হয়েছি। এখানেই ডট কম এ সম্পূর্ণ বিনামূল্যে অ্যাড পোস্ট করা যায়। আর ব্যবহারকারীরা বাংলাদেশের যে প্রান্তেই থাকুক না কেন, আমরা তাদের সাথে ‘এখানেই’ আছি।”
অ্যাপটির মাধ্যমে ব্যবহারকারীরা ওয়েবসাইটের অফারগুলোই দেখার সুযোগ পাবেন। আর অ্যাপটিতেও শহর, ক্যাটাগরি, তারিখ ও মূল্যের মাধ্যমে তাদের প্রয়োজনীয় ফিল্টার করতে পারবেন। ব্যবহারকারীরা ছবি এবং বিবরণী দিয়ে অ্যাপের মাধ্যমে অ্যাড আপলোডও করতে পারবেন। অ্যান্ড্রয়েড ফোনগুলোর জন্য এই অ্যাপ পাওয়া যাচ্ছে গুগল প্লেস্টোরে একেবারে বিনামূল্যে। ইতিমধ্যেই এই অ্যাপটি ১০ হাজার এর ও বেশিবার ডাউনলোড করা হয়েছে এবং ব্যবহারকারীরা এর গড় রেটিং দিয়েছে ৪.৩ (৫ এর মূল্যমানে)।
ওয়েবসাইটে কিংবা অ্যাপে, এখানেই ডট কমের সব ফিচার এখন বাংলা ও ইংরেজি উভয় ভাষায় দেখা সম্ভব। একটি ট্যাব ক্লিক করা মাধ্যমে খুব সহজেই ভাষা পরিবর্তন করা সম্ভব হবে। দেশের যেকোন জায়গা থেকে এই ক্লাসিফাইড ওয়েবসাইটের সুবিধা উপভোগ করা যাবে।
নিরাপত্তা নিশ্চিত করতে এখানেই ডট কম এর সাড়ে পাঁচ লক্ষেরও বেশি অ্যাড প্রতিটি আলাদাভাবে নিরীক্ষা করা হয়। আগে দেখা যেত শুধু মাত্র পুরুষেরা গাড়ি, প্রপার্টি এবং ইলেকট্রনিক সামগ্রী কেনা-বেচা করতেন, সাম্প্রতিক সমীক্ষায় দেখা যায় যে নারীরাও এই ওয়েবসাইট ব্যবহার করে আসবাবপত্র, হোম অ্যাপ্লায়েন্স এবং লাইফস্টাইল সামগ্রী কেনা বেচা করছে।
সকাল ৮টা থেকে সন্ধ্যা ৬টা পর্যন্ত এখানেই ডট কম সার্বক্ষণিক গ্রাহক সেবা প্রদান করছে। হটলাইন নম্বর +৮৮০ ০১৭৫৫ ৬৬৩৮৩৮ এবং ইমেইল support@ekhanei.com।

About Sohel Rana

একটি উত্তর দিন