মোবাইলের যত কাজ, স্যামসাং দিলো ঘড়িতেই সেই সাজ!

মোবাইলের যত কাজ, স্যামসাং দিলো ঘড়িতেই সেই সাজ!

বিশ্বটেকনোলোজিকে আবার অবাক করে দিলো স্যামসাং কোম্পানি। দক্ষিন কোরিয়ার প্রসিদ্ধ টেকনোলোজিপণ্য নির্মাণ কারি প্রতিষ্ঠান স্যামসাং বার্লিনে আইফার একটি প্রদর্শনি অনুষ্ঠানে প্রকাশ করল একটি অসাধারণ স্মার্টওয়াচ। আর এই স্মার্টওয়াচটি বিশ্বের প্রায় ১৫০টি দেশে তারা সরবারহ করবে।

"মোবাইলের যত কাজ, স্যামসাং দিলো ঘড়িতেই সেই সাজ!"  বিশ্বটেকনোলোজিকে আবার অবাক করে দিলো স্যামসাং কোম্পানি। দক্ষিন কোরিয়ার প্রসিদ্ধ টেকনোলোজিপণ্য নির্মাণ কারি প্রতিষ্ঠান স্যামসাং বার্লিনে আইফার একটি প্রদর্শনি অনুষ্ঠানে প্রকাশ করল একটি অসাধারণ স্মার্টওয়াচ। আর এই স্মার্টওয়াচটি বিশ্বের প্রায় ১৫০টি দেশে তারা সরবারহ করবে।   স্যামসনাং গ্যালাক্সি গিয়ার স্মার্টওয়াচটি কল করা, ইমেইল পাঠানো এমনকি ইন্টারনেটও খুব সহজেই ব্যাবহার করা যায়। ২৫সেপ্টেম্বর থেকে বাণিজ্যিক ভাবে তারা এই স্মার্টয়াচটির বিপণন শুরু করবে। স্যামসাং আইটি এবং মোবাইল বিভাগের সিইও এবং প্রেসিডেন্ট জে কে শিন বার্লিনের প্রদর্শনি অনুষ্ঠানে গ্যালাক্সি গিয়ার সিরিজের এই স্মার্টওয়াচটি উন্মোচন করেন। এই ব্যাপারে জে কে শিন বলেন, এই স্মার্টওয়াচটি আধুনিক টেকনোলোজির ক্রেতাদের চাহিদা পূরণের লক্ষে নতুন যুগের শুরু করতে যাচ্ছে। ক্রেতাদের চাহিদার দিকে দৃষ্টি রেখেই স্যামসাং সব সময় কাজ করে। তাই তারা ক্রেতাদের দিতে চলেছে নতুন পণ্য। এই নতুন টেকনোলোজি সম্পন্ন স্মার্টওয়াচটি দেখলে আপনারও তাই মনে হবে।  তবে গ্যালাক্সি স্মার্টওয়াচটির প্রথম ডিজাইন অনুযায়ি ক্রেতারা পুরোপুরি ঘড়ির স্ক্রিনের মতো ব্যবহার করতে পারবেন না। স্মার্টওয়াচটির স্ক্রিন ১.৬৩ ইঞ্চি। ক্যামেরা ১.৯ মেগাপিক্সেল। ৭৪ গ্রাম ওজন। স্যামসাং থেকে এমনই তথ্য পাওয়া গেছে।
স্যামসনাং গ্যালাক্সি গিয়ার স্মার্টওয়াচটি কল করা, ইমেইল পাঠানো এমনকি ইন্টারনেটও খুব সহজেই ব্যাবহার করা যায়। ২৫সেপ্টেম্বর থেকে বাণিজ্যিক ভাবে তারা এই স্মার্টয়াচটির বিপণন শুরু করবে। স্যামসাং আইটি এবং মোবাইল বিভাগের সিইও এবং প্রেসিডেন্ট জে কে শিন বার্লিনের প্রদর্শনি অনুষ্ঠানে গ্যালাক্সি গিয়ার সিরিজের এই স্মার্টওয়াচটি উন্মোচন করেন। এই ব্যাপারে জে কে শিন বলেন, এই স্মার্টওয়াচটি আধুনিক টেকনোলোজির ক্রেতাদের চাহিদা পূরণের লক্ষে নতুন যুগের শুরু করতে যাচ্ছে। ক্রেতাদের চাহিদার দিকে দৃষ্টি রেখেই স্যামসাং সব সময় কাজ করে। তাই তারা ক্রেতাদের দিতে চলেছে নতুন পণ্য। এই নতুন টেকনোলোজি সম্পন্ন স্মার্টওয়াচটি দেখলে আপনারও তাই মনে হবে।  তবে গ্যালাক্সি স্মার্টওয়াচটির প্রথম ডিজাইন অনুযায়ি ক্রেতারা পুরোপুরি ঘড়ির স্ক্রিনের মতো ব্যবহার করতে পারবেন না। স্মার্টওয়াচটির স্ক্রিন ১.৬৩ ইঞ্চি। ক্যামেরা ১.৯ মেগাপিক্সেল। ৭৪ গ্রাম ওজন। স্যামসাং থেকে এমনই তথ্য পাওয়া গেছে।

About Mahdi Hasan

Mahdi Hasan

একটি উত্তর দিন