মিডিয়াভেস্ট বাংলাদেশ ও জি অ্যান্ড আর চুক্তি সাক্ষর

মিডিয়াভেস্ট বাংলাদেশ ও জি অ্যান্ড আর চুক্তি সাক্ষর

মিডিয়াভেস্ট বাংলাদেশ ও জি অ্যন্ড আর অ্যাড ম্যানেজার টুল ব্যবহার বিষয়ক এক চুক্তি সাক্ষর করে। বাংলাদেশের প্রথম ডিজিটাল বিজ্ঞাপন বাজার জি অ্যান্ড আর টেকনোলজিস লিমিটেড-এর সঙ্গে ভিভাকি নেটওয়ার্কের অংশীদার মিডিয়াভেস্ট বাংলাদেশ-এর মধ্যে এই চুক্তি সাক্ষরিত হয়।

অ্যাড ম্যানেজার টুল  মিডিয়াভেস্ট বাংলাদেশকে তার ক্লায়েন্ট তার ডিজিটাল সেবা থেকে আরও স্বচ্ছতা, জবাবদিহিতা এবং কৌশলগত অন্তর্দৃষ্টি যোগ করতে সহায়তা করবে। সম্প্রতি মুক্তিপ্রাপ্ত জি অ্যান্ড আর 3.0 বিজ্ঞাপন নেটওয়ার্ক প্রযুক্তির নতুন ডিজাইন, সম্পূর্ণ বাংলা ইন্টারফেস ড্যাশবোর্ড, অত্যাধুনিক প্রযুক্তিতে বিভিন্ন শহরভিত্তিক শ্রেণী,  টেলকো / আইএসপি (নেটওয়ার্ক) এবং বিভিন্ন ডিভাইস টার্গেটিং সহ বাংলাদেশের অনলাইন বিজ্ঞাপনদাতাদের জন্য দরকারি সরঞ্জাম সরবরাহ করার মাধ্যমে এক নতুন দিক উন্মোচন করেছে। জি অ্যান্ড আর অ্যাড নেটওয়ার্ক (৫০০ মিলিয়ন এর ও বেশি ইনভেন্টরি ) ডিসেম্বর,২০১৪ এর মধ্যে বাংলাদেশে গুগল ডিসপ্লে অতিক্রম করবে বলে আশা করা হচ্ছে যা কন্টেন্ট ডেভেলপার এবং বিজ্ঞাপনদাতা উভয়কে বৃহত্তর সুযোগ দেবে।

উভয়পক্ষ অথরাইজ এজেন্সি পার্টনার বা এ এ পি চুক্তিও সাক্ষর করে। এটি নির্বাচিত এজেন্সির সাথে একটি প্রিমিয়াম রিসেলার পার্টনারশিপ, যেখানে এ এ পি অনলাইন বিজ্ঞাপন এবং জি্ অ্যান্ড আর অ্যাড নেটওয়ার্ক এর তরফে অন্যান্য অনলাইন প্রডাক্ট ও সার্ভিস বিক্রয় করতে পারবে। অনুষ্ঠানে জি অ্যান্ড আর-এর পক্ষ থেকে উপস্থিত ছিলেন হেড অব সেলস অ্যান্ড মার্কেটিং মির্জা সালমান হোসেন বেগ এবং হেড অব এজেন্সি রিলেশনস লুতফি হায়দার চৌধুরী। মিডিয়াভেস্ট এর পক্ষ থেকে ছিলেন জেনারেল ম্যানেজার রাকিবুল হাসান, সিনিয়র ম্যানেজার সেলিম সাদমান পাঠান এবং ম্যানেজার ডেরিক লিস ।

About অঞ্জন দেব

একটি উত্তর দিন