মানিবাম্পার

পিটিসি(পেইড টু ক্লিক), পিপিসি(পে পার ক্লিক) সম্পর্কে ব্লগারদের বিশেষ বলার কিছু নেই কারন আপনারা সবাই এই দুইটি শব্দের সাথে বিশেষ ভাবে পরিচিত তাই আর কথা না বাড়িয়ে কাজের কথায় চলে যাই। আমি আজ আপনাদের এমনি একটি পিপিসি সাইট এর সাথে পরিচয় করিয়ে দেব যেটা থেকে আমি পেমেন্ট পেয়েছি তাই আজ আপনাদের সাথে শেয়ার করছি।

 

সাইট টি তে যেতে এখানে ক্লিক করুন

 

মানিবাম্পার কি?

আপনার পছন্দের সাইটটিকে বাম্প করুন আর (ইউ.এস) ডলার আয় করুন । সাইটটিতে যেতে এখানে ক্লিক করুন।

কি ভাবে কাজ করে?

১. এই সাইট সম্পর্কে কিছু কথা

মানিবাম্পার আপনার জন্য দিচ্ছে অনলাইনে ক্লিক করে টাকা আয়ের সুযোগ । এই ওয়েব সাইট এ প্রদত্ত লিঙ্ক এ বাম্প(ক্লিক)করে এবং বন্ধুদেরকে জানিয়ে (রিফারাল) এর মাধ্যমে টাকা আয় করতে পারবেন। আসলে অন্য সব পিটিসি সাইট এর যে নিয়ম কানুন এই সাইট এর জন্যও সে রকম নিয়ম কানুন।

 

২. আপনি কিভাবে টাকা আয় করবেন?

প্রত্যেক বার আপনি যখন একটি সাইট বাম্প করবেন অর্থাৎ আপনি যখন একটি লিঙ্ক এ ক্লিক করবেন আপনি পাবেন $.01 । আপনি প্রত্যেক দিন ৫ টি লিঙ্ক বা সাইট বাম্প করতে পারবেন। কিন্তু যদি আপনি প্রো মেম্বার হন তা হলে আপনি প্রতিদিন ১০টি সাইট বাম্প করতে পারবেন। প্রত্যেক বার আপনার রিফারাল করা বন্ধুরা সাইট বাম্প করবে তার জন্যও আপনি পাবেন $.01 । আর আপনি যদি প্রো মেম্বার হন এবং আপনার রিফারাল করা কোন বন্ধু যদি প্রো মেম্বার হয় তা হলে আপনি পাবেন $ 3.00

 

৩. টাকা আয়ের কি কোন লিমিট আছে?

না । টাকা আয়ের কোন লিমিট নেই আপনি যত খুশি তত রিফারাল বানাতে পারবেন এবং টাকা আয় করতে পারবেন।

 

৪. পেমেন্ট নেয়ার জন্য কি কি অপশন আছে?

ক্যাশ আউট অপশন এ গেলে আপনি দেখতে পাবেন পেমেন্ট নেয়ার জন্য দুটি অপশন আছে একটি পেপাল আর একটি আল্যার্ট পে যেহেতু আমাদের দেশে পেপাল নেই তাই আমাদের জন্য পেমেন্ট নেয়ার জন্য একটি ই মাধ্যম আলার্ট-পে। ক্যাশ আউট এর জন্য আবেদন করলে ৩ দিন সময় নিবে (অফিসিয়াল ব্যাপার তো)

 

৫. আপনি কি এক এর অধিক একাউন্ট করতে পারবেন?

না। মানিবাম্পার এ একের অধিক একাউন্ট খোলার ব্যাবস্থা নেই। একের বেশি একাউন্ট খুললে চিটিং বলে গন্য হবে এবং আপনার একাউন্ট বন্ধ করে দেয়া হবে।

 

৬. মিনিমাম ক্যাশাউট কত ?

আমরা সবাই কোন পিটিসি সাইট এ জয়েন করার আগেই জিজ্ঞসা করি মিনিমাম কত টাকা হলে টাকা উঠাতে পারব?

মানি বাম্পারে আপনি মিনিমাম $15 হলে ক্যাশ আউট এর জন্য আবেদন করতে পারবেন।

 

৭. ক্যাশ আউট এর জন্য কি কোন প্রকারের প্রোসেসিং ফি আছে?

না ক্যাশ আউট এর জন্য কোন প্রকারের প্রসেসিং ফি নেই । এটি সম্পুর্ন ফ্রী ।

 

৮. আপনি প্রতিদিন কয়টি সাইট বাম্প করতে পারবেন?

প্রত্যেক দিন আপনি ৫ টি সাইট বাম্প করতে পারবেন।

 

 

আপনারা যারা ইন্টারনেট থেকে টাকা আয়ের কথা ভাবছেন কিন্তু তেমন কোন কাজ জানেন না তারা প্রথমত এই সাইট এ চেষ্টা করে দেখতে পারেন , আমি আপনাদের শুধুমাত্র চেষ্টা করতে বলছি এই কারনে ইন্টারনেট থেকে টাকা আয় করে প্রথিষ্টিত হতে হলে আপনাকে কাজ শিখতে হবে , নামতে হবে ফ্রি-ল্যান্সার, অডেস্ক এর মত মার্কেট  প্লেসে। তার পর ও যত দিন কাজ শিখতে পারছেন না তত দিন কাজ করে দেখুন এই সাইটটিতে।

 

বিদায় সকল ব্লগার আবার দেখা হবে, তত দিন ভাল থাকবেন।

About naiem_newton

একটি উত্তর দিন