মাইক্রোসফট ও আইসিটির মধ্যে সহযোগিতার অঙ্গীকার

মাইক্রোসফট ও আইসিটির মধ্যে সহযোগিতার অঙ্গীকার

তথ্য ও প্রযুক্তির অপার সম্ভাবনাকে কাজে লাগিয়ে টেকসই উন্নয়নের মাধ্যমে অর্থনৈতিক সমৃদ্ধি ও একটি জ্ঞান ভিত্তিক সমাজ সৃষ্টির লক্ষ্যে তথ্য ও যোগাযোগ প্রযুক্তি বিভাগ ও বিশ্বখ্যাত আইটি প্রতিষ্ঠান মাইক্রোসফটের মধ্যে চলমান সহযোগিতা আগামী দিনগুলোতে  আর জোরদার হবে।

আজ দুপুরে রাজধানীর আগারগাঁওয়ের বিসিসি ভবনে আইসিটি বিভাগের সভাকক্ষে মাইক্রোসফটের প্রতিনিধি দলের সাথে আইসিটি সচিব নজরুল ইসলাম খানের এক বৈঠকে এ অঙ্গীকার ব্যক্ত করা হয়।

আইসিটি সচিব বাংলা অপটিক্যাল কারেক্টার রিডার (ওসিআর) প্রবর্তন, এডুকেশনাল ক্লাউড ও আইসিসি সচেতনতা সৃষ্টিতে বিভিন্ন বিশ্ববিদ্যালয় ও কলেজে ক্যাম্পেইনে মাইক্রাসফটের সহযোগিতা প্রত্যাশা করলে মাইক্রোসফট প্রতিনিধিদল এ ব্যাপারে সার্বিক সহযোগিতার আশ্বাস প্রদান করেন। এ ছাড়াও বৈঠকে লার্ণিং এন্ড আর্ণিং, ফ্রি-ল্যান্সার টু এন্টারপ্রেনিউরসহ আইসিটি বিভাগের চলমান বিভিন্ন কর্মসূচিতে মাইক্রোসফটের সহযোগিতার বিষয়ে আলোচনা হয়।
বৈঠকে মাইক্রোসফটের প্রতিনিধি দলের নেতৃত্ব দেন এশিয়া প্যাসিফিক অঞ্চলের প্রেসিডেন্ট গৎ. ঈবংধৎ ঈবৎহঁফধ, আরও উপস্থিত ছিলেন পুবুদু বাসানায়েক, সোনিয়া বাসার কবির, সারানা ইসলাম প্রমুখ।

About কমজগৎ ডেস্ক

একটি উত্তর দিন