মাইক্রোসফট অ্যান্ড্রয়েড সিরিজ, সিরিজ ৪০ এবং নোকিয়া আশা বন্ধ করে দিচ্ছে!

মাইক্রোসফট অ্যান্ড্রয়েড সিরিজ, সিরিজ ৪০ এবং নোকিয়া আশা বন্ধ করে দিচ্ছে!

মাইক্রোসফট দিয়ে যাচ্ছে অবাক করা ঘোষণা একটার পর একটা। মাইক্রোসফট অ্যান্ড্রয়েড সিরিজ, সিরিজ ৪০ এবং নোকিয়া আশা থেকে সরে আসতে যাচ্ছে বলে সর্বশেষ প্রতিষ্ঠানটি এই তথ্য এক বিবৃতিতে জানায়।

মাইক্রোসফট অ্যান্ড্রয়েড সিরিজ, সিরিজ ৪০ এবং নোকিয়া আশা বন্ধ করে দিচ্ছে, মাইক্রোসফট, নোকিয়া, স্মার্টফোন, উইন্ডোজ, প্রতিষ্ঠান, অ্যান্ড্রয়েড

উইন্ডোজ অপারেটিং সিস্টেম চালিত স্মার্টফোনকে আরও বেশি জনপ্রিয় করতেই তারা এই সিদ্ধান্ত নেয়। নোকিয়া এক্স সিরিজ নামে পরিচিত অ্যান্ড্রয়েড ফোন যা নোকিয়া বাজারে আনতে শুরু করে অ্যান্ড্রয়েড চালিত স্মার্টফোনের জনপ্রিয়তায়। এক্স সিরিজে অ্যান্ড্রয়েডের বদলে উইন্ডোজ ব্যবহার করা হবে বলে এবার ঘোষণা দেয়া হয়েছে।এখন থেকে প্রতিষ্ঠানটি আরও বেশি নজর দিতে চায় উইন্ডোজ ফোনের দিকে, মাইক্রোসফটের পক্ষ থেকে একই সাথে এই তথ্যটিও জানানো হয়েছে। আরও কম মূল্যে ব্যবহারকারীদের হাতে আধুনিক মানের স্মার্টফোন পৌঁছে দেয়ার উদ্দেশ্যে কাজ করবে তারা।অল্প কিছুদিনের ভেতর মাইক্রোসফট খুব গুরুত্বপূর্ণ কিছু সিদ্ধান্তে পৌঁছেছে। প্রতিষ্ঠানটি সম্প্রতি আলোচনার জন্ম দেয় ১৮,০০০ কর্মী বাদ দেয়ার ঘোষণা দিয়ে। নোকিয়ার ব্যাপারে এই ঘোষণা দেওয়া হল এর পর পরই।

About Mahdi Hasan

Mahdi Hasan

একটি উত্তর দিন