মটোরোলা স্মার্টফোন আনলক করা যাবে ডিজিটাল ট্যাটু দিয়ে!

মটোরোলা স্মার্টফোন আনলক করা যাবে ডিজিটাল ট্যাটু দিয়ে!

বিরক্তিকর মনে করতে পারেন অ্যান্ড্রয়েড স্মার্টফোন ব্যবহারীরা বার বার তাদের ডিভাইস আনলক করাটাকে। মটোরোলা নিয়ে এসেছে নতুন একটি সুবিধা তাদের স্মার্টফোনের জন্য।

মটোরোলা স্মার্টফোন আনলক করা যাবে ডিজিটাল ট্যাটু দিয়ে, স্মার্টফোন, মটোরোলা, ট্যাটু, স্মার্টফোন স্ক্রিন, অ্যান্ড্রয়েড, কোম্পানি

একটি টিজিং ভিডিওতে গত কয়েকমাস যাবত ট্যাটুর ব্যবহার দেখানো হচ্ছিলো মটোরোলার স্মার্টফোন স্ক্রিন আনলক করার ক্ষেত্রে। VivaLink নামক একটি কোম্পানির সাথে সম্প্রতি মটোরোলা পার্টনারশিপ করেছে এবং NFC ভিত্তিক স্কিন ট্যাগ রিলিজ করেছে যা ব্যবহারকারীর স্মার্টফোন স্ক্রিন আনলক করবে। এর জন্য একটি ট্যাটু করাতে হবে ব্যবহারকারীর হাতের কোথাও। সেটা প্রায় ৫ দিন পর্যন্ত অক্ষত থাকবে একবার ট্যাটু করালে। এবং ঘাম, শাওয়ার অথবা কোনো সমস্যা হবে না স্কিনে চুলকানোর মতো কাজেও। খুবই আকর্ষণীয় মূল্য। বর্তমানে ১০ ইউএস ডলার ১০ টি ট্যাটুর একটি প্যাকেটের মূল্য রাখছে ভিভালিঙ্ক। যা প্রায় ৫০ দিন ব্যবহার করা যাবে। যদি আপনি ১ বছর ব্যবহারযোগ্য ট্যাটু একবারে কিনতে চান তাহলে আপনাকে গুণতে হবে ৮০ ডলার। নিঃসন্দেহে এই ট্যাটুর বিক্রি হবে প্রচুর। তবে আপাতত শুধুমাত্র মোটোরোলার মোটো-এক্স এই সুবিধা দিতে পারবে আপনাকে। মোটোরোলা পরীক্ষামূলকভাবে বাজারে ছেড়েছে এই ডিজিটাল ট্যাটু।

About Mahdi Hasan

Mahdi Hasan

একটি উত্তর দিন