ভ্যালেন্টাইন্স ডে উপলক্ষে মাস্টারকার্ডের সহযোগীতায় এখনই ডট কমের ক্যাম্পেইন

ভ্যালেন্টাইন্স ডে উপলক্ষে মাস্টারকার্ডের সহযোগীতায় এখনই ডট কমের ক্যাম্পেইন

mcভ্যালেন্টাইন্স ডে সামনে রেখে জনপ্রিয় ই-কমার্স সাইট এখনই ডট কম (Akhoni.com) মাস্টারকার্ড বাংলাদেশের সহযোগীতায় দ্বিতীয়বারের মত আয়োজন করছে, ‘লাভ ইজ ইন দ্যা এয়ার’ ক্যাম্পেইন। আগামীকাল ২৮ জানুয়ারি থেকে আরম্ভ হয়ে আগামী ১২ ফেব্রুয়ারি ২০১৫ পর্যন্ত যে কোন অংশগ্রহনকারী এখনই ডট কমে মাত্র ৫০০ টাকার কেনাকাটা করে তার ভালবাসার মানুষকে বিশেষভাবে ভাললাগার কথা জানানোর সুযোগ পাবেন। ভিডিও মেসেজ বা ফেসবুক মেসেজের মাধ্যমে তারা তাদের মেসেজ শেয়ার করতে পারবেন (www.facebook.com/akhonioffers)। এই ক্যাম্পেইনে মাস্টারকার্ড ডেবিট এবং ক্রেডিট কার্ড ব্যবহারকারীগণ তাদের ভালবাসার মানুষকে চমকে দেবার অনন্য সুযোগ পেতে চলেছেন। মাস্টারকার্ড ব্যবহারকারীগণ এই সুযোগের পাশাপাশি বিনামূল্যে পাবেন লিমিটেড এডিশনের টি-র্শাট। একাধিক বিচারকের সমন্বয়ে গঠিত একটি বিচারক প্যানেল প্রাপ্ত মেসেজগুলো থেকে সেরা রোমান্টিক মেসেজ প্রেরকদের বাছাই করবেন। গত বছরের মত এবারও সেরা দশজন মেসেজ প্রেরককে পুরস্কার প্রদানের জন্য বাছাই করা হবে। দশজনের মধ্যে একজন সেরা ভাগ্যবান বিজয়ী তার ভালবাসার মানুষটিকে সাথে নিয়ে হেলিকপ্টার থেকে ঢাকা শহর ঘুরে দেখার সুযোগ পাবেন।
বিশেষ এই ক্যাম্পইন নিয়ে মাস্টারকার্ডের কান্ট্রি ম্যানেজার সৈয়দ মোহাম্মদ কামাল বলেন, “মাস্টারকার্ড এখনই ডট কমের সাথে ভ্যালেন্টাইন ডে সামনে রেখে আয়োজিত এই অনন্য উদ্যোগের সহযোগী হতে পেরে আনন্দিত। আমরা ভোক্তাদের জন্য অনলাইনে নিরাপদ এবং স্বাচ্ছন্দ্যময় কেনাকাটা নিশ্চিত করব যাতে করে তারা তাদের ভালবাসার মানুষটির সাথে ভালবাসা দিবসে নিশ্চিন্ত সময় কাটাতে পারেন। আমরা আমাদের কার্ডহোল্ডারদের জন্য নতুন নতুন সুবিধা নিশ্চিত করতে এবং বাংলাদেশে ই-কর্মাসের প্রসারে কাজ করে যাচ্ছি।”
উদ্যোগটিতে নিজের চিন্তাধারা প্রকাশ করতে গিয়ে এখনি ডট কমের সিইও শামীম আহসান বলেন, “আমরা আমাদের গ্রাহকদের জন্য এই এক্সক্লুসিভ সুযোগ আনতে পেরে অত্যন্ত আনন্দিত এবং দ্বিতীয় বছরের মত মাস্টারকার্ডের সঙ্গে পার্টনারশিপ করতে পেরে গর্বিতবোধ করছি। গ্রাহকগণ আমাদের সাইট থেকে নিজেদের পছন্দ অনুযায়ী তাদের প্রিয়জনদের জন্য বিভিন্ন রকমের উপহার খুঁজে পাওয়ার পাশাপাশি একটি সুরক্ষিত অনলাইন শপিংয়ের অভিজ্ঞতাও অর্জন করবেন।”

About Sohel Rana

একটি উত্তর দিন